সাপাহারকে ভূমিহীন ও গৃহহীনমুক্ত ঘোষণা করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা


সাপাহার প্রতিনিধি :
সারাদেশে একযোগে প্রধানমন্ত্রীর মুজিব বর্ষের উপহার হিসেবে ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে ৪র্থ পর্যায়ের ঘর ও ঘরের দলীল হস্তান্তর করা হয়েছে।

এরই ধারাবাহিকতায় নওগাঁর সাপাহারে ৮১টি পরিবারে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভার্চুয়ালী ঘরের দলীল হস্তান্তরের শুভ উদ্বোধন করেন এবং এ উপজেলায় সকল ভূমিহীন ও গৃহহীন পুনর্বাসিত হওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী সাপাহার উপজেলাকে ভূমিহীন ও গৃহহীনমুক্ত উপজেলা হিসেবে ঘোষনা করেন। প্রধানমন্ত্রী আরো বলেন বাংলাদেশে একটি মানুষ গৃহহীন থাকবেনা।

উপজেলা প্রশাসনের আয়োজনে বুধবার সকাল ১০টায় উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্যাহ আল মামুন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালী যুক্ত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের খাদ্য মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান হোসেন, সহকারি কমিশনার (ভূমি) শারমিন জাহান লুনা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মুহা: রুহুল আমিন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ওমর আলী, প্রাণিসম্পদ কর্মকর্তা ডা: গোলাম রাব্বানী, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাসুদ রেজা সারোয়ার প্রমূখ।