সান্তাহারে সবজি বিক্রেতাকে ছুরিকাঘাতে আহত, ৪ জনের নামে মামলা

আদমদীঘি প্রতিনিধি :
বাজারের সেডে পিকনিক খাওয়া নিয়ে দ্বন্দে¦র জেরে বগুড়ার আদমদীঘির সান্তাহারে রতন আলী নামের এক কাঁচা সবজি বিক্রেতাকে ছুরিকাঘাতে আহত করা হয়েছে। আহত রতন উপজেলার সান্তাহার দৈনিক মাছ বাজার এলাকার মৃত হাফিজুর রহমানের ছেলে। সোমবার সকালে রতনের স্ত্রী বিলকিস বেগম বাদি হয়ে চার জনের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করেন।

মামলা ও স্থানিয় সূত্রে জানাযায়, শনিবার রাতে সান্তাহার পুরাতন বাজারের একটি সেডে পিকনিক খাওয়া নিয়ে সবজি বিক্রেতা রতন আলীর সাথে বিরোধ বাঁধে একই এলাকার মৃত ইয়াছিন প্রামানিকের ছেলে রাকিব হাসান রকির। একারনে ওই রাতেই দু’জনের মাঝে মারপিটের ঘটনাও ঘটে। সেই জেরধরে পরের দিন রবিবার সকালে রতন আলী তার দোকানে পৌঁছনোর পর রকির সাথে ফের কথা কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে বার্মিজ চাকু দিয়ে রতনকে জখম করে রকি।

এতে গুরুত্বর আহত অবস্থায় রতনকে স্থানিয় ব্যবসায়ীরা দ্রুত উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং অবস্থার অবনতি হওয়ায় বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। এ ঘটনায় সোমবার সকালে রতনের স্ত্রী বিলকিস বেগম বাদি হয়ে রাকিব হাসান রকিসহ ৪ জনের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করেন। মামলার অন্য আসামীরা হলেন- মৃত ইসাহাক আলীর ছেলে মোজাম (৫৭), মৃত ইয়াছিনের স্ত্রী হাসি বেগম (৪৫) ও তার ছেলে রবিন (২৬)। ছুরিকাঘতের ঘটনায় বাজারের ব্যবসায়ীদের মাঝে আতঙ্ক বিরাজ করছে।

আদমদীঘি থানার ওসি রেজাউল করিম রেজা মামলার বিষয়টি নিশ্চিত করে জানান, অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।