মঙ্গলবার , ১৭ অক্টোবর ২০২৩ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

সাত বছর পর রুয়েট ছাত্রলীগের কমিটি

Paris
অক্টোবর ১৭, ২০২৩ ২:০৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রুয়েট) আগামী এক বছরের জন্য ছাত্রলীগের ১৪ সদস্যের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। এতে ফাহমিদ লতিফ লিয়নকে সভাপতি ও সৌমিক সাহাকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়েছে।

গত সোমবার রাতে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কমিটিতে চারজনকে সহসভাপতি করা হয়েছে। তাঁরা হলেন ছালাতিজ্জোহা ইফতি, অর্ণব পিউস বিশ্বাস, নাজমুল হুদা ও শাহনেওয়াজ কবির। তিনজন যুগ্ম-সাধারণ সম্পাদক হলেন ইফতেখারুল হক, লাশিউর রহমান নাহিদ ও জিন্নুর রহমান। পাঁচজন সাংগঠনিক সম্পাদক হলেন আশেফ মোর্শেদ সাইফ, মেহেদী হাসান, মুনেম শাহরিয়ার, মোস্তাফিজুর রহমান সুরুজ ও শেখ মো. সাজ্জাদ হোসেন সাঈদ।

উল্লেখ্য, গত ১৯ সেপ্টেম্বর রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সম্মেলনে মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত ঘোষণা করে কেন্দ্রীয় ছাত্রলীগ। এর আগে ২০১৬ সালের ১১ ডিসেম্বর নাঈমুর রহমান নিবিড়কে সভাপতি ও চৌধুরী মাহাফুজুর রহমান তপুকে সাধারণ সম্পাদক করে রুয়েট ছাত্রলীগের আংশিক কমিটি গঠন করা হয়েছিল। এরপর থেকে তাঁরাই সংগঠনের কার্যক্রম পরিচালনা করে আসছেন। গত বছর নাঈমুর রহমান নিবিড় রুয়েটে চাকরি পাওয়ায় দায়িত্ব থেকে অব্যাহতি নেন। তাঁর জায়গায় ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পান সহসভাপতি ইসফাক ইয়াসির।

সর্বশেষ - রাজশাহীর খবর