সাত দিনে আয় ৫০ কোটি

সিল্কসিটিনিউজ ডেস্ক:

বলিউডে হালের আলোচিত তারকা কার্তিক আরিয়ান ও কৃতি শ্যানন অভিনীত ‘লুকা চুপি’ বক্স অফিসে হাফ সেঞ্চুরি করেছে। লিভ-ইন সম্পর্ক ও বিয়ে নিয়ে যাবতীয় ঝামেলার ফিরিস্তি যেন এ ছবি।

১ মার্চ মুক্তির দিনে ‘লুকা চুপি’ আয় করে আট কোটি রুপির বেশি, যা প্রথম দিনে কার্তিকের সর্বোচ্চ। সব মহল থেকেই প্রশংসা পাচ্ছেন কার্তিক ও কৃতি। এই প্রথম তাঁরা জুটি বাঁধলেন আর তাঁদের রসায়ন সিনেপ্রেমীদের মনোযোগ কেড়েছে। সাত দিনে এ ছবির আয় ৫০ কোটি রুপি ছাড়িয়েছে।

গতকাল শুক্রবার চলচ্চিত্র সমালোচক ও বাণিজ্য বিশেষজ্ঞ তারান আদর্শ জানিয়েছেন, ‘লুকা চুপি’ হৃদয় জয় করে চলেছে এবং বক্স অফিসেও অসাধারণ পারফর্ম করছে। দ্বিতীয় সপ্তাহে নতুন সিনেমার মুখোমুখি হবে এ ছবি এবং প্রদর্শন কমে আসবে।

তারানের হিসাবে, [সপ্তাহ ১] শুক্রবার ৮.০১ কোটি, শনিবার ১০.০৮ কোটি, রোববার ১৪.০৪ কোটি, সোমবার ৭.৯০ কোটি; মঙ্গলবার ৫.০৪ কোটি, বুধবার ৪.৬০ কোটি, বৃহস্পতিবার ৪.০৩ কোটি; সর্বমোট সংগ্রহ ৫৩.৭০ কোটি রুপি [ইন্ডিয়া বিজ]।

এক সপ্তাহের আয়ে কার্তিক আরিয়ান অভিনীত সিনেমার মধ্যে সর্বোচ্চ সংগ্রহ ‘লুকা চুপি’র। তারান আদর্শ আরো জানান, ২০১৯ সালের ‘লুকা চুপি’র আয় ৫৩.৭০ কোটি রুপি, ২০১৮ সালে ‘সোনু কে টিটু কি সুইটি’র আয় ৪৫.৯৪ কোটি রুপি এবং ২০১৫ সালে ‘পেয়ার কা পঞ্চনামা টু’র আয় ৩৯.২৫ কোটি রুপি (ইন্ডিয়া বিজ)।

চিত্রসমালোচক শৈবাল চ্যাটার্জি বলেছেন, ‘লিভ-ইন সম্পর্কে থাকার নানা ঝামেলা ও সুবিধা, প্রেমিক-প্রেমিকার জীবনে অত্যাচারমূলক রক্ষণশীলতার ভূমিকা ও নীতি পুলিশি এবং রাজনৈতিক দক্ষতার তীব্রতা নিয়েই নিজের প্রথম হিন্দি সিনেমা বানিয়েছেন সিনেমাটোগ্রাফার-পরিচালক লক্ষ্মণ উতেকার।’

‘লুকা চুপি’ দিয়ে পরিচালক হিসেবে অভিষেক হয় লক্ষ্মণ উতেকারের। ছবিটি প্রযোজনা করেছেন দীনেশ বিজন। কার্তিক ও কৃতি ছাড়াও এতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন অপরশক্তি খুরানা, পঙ্কজ ত্রিপাঠি, বিনয় পাঠক, অতুল শ্রীবাস্তব ও অলকা আমিন।

মেগাস্টার অমিতাভ বচ্চন ও তাপসী পান্নু অভিনীত ‘বদলা’র সঙ্গে প্রতিযোগিতার মুখে পড়তে হচ্ছে ‘লুকা চুপি’কে। গতকাল মুক্তি পায় ছবিটি। প্রথম দিনে আয় করেছে পাঁচ কোটি রুপির বেশি।