সাতক্ষীরায় পুলিশের সঙ্গে পৃথক ‘সংঘর্ষে’ গুলিবিদ্ধ ২

সিল্কসিটিনিউজ ডেস্ক:

সাতক্ষীরায় পুলিশের সঙ্গে কথিত পৃথক সংঘর্ষে দুইজন গুলিবিদ্ধ হয়েছেন। এরা হলেন সাতক্ষীরা শহরের পলাশপোল মধুমোল্লারডাঙ্গি গ্রামের নারাণ সরকারের ছেলে বিশ্বজিৎ সরকার ও দেবহাটা উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামের আমিনুল মোল্লার ছেলে নুরুজ্জামান।

 

গতকাল সোমবার রাত ১টার দিকে সাতক্ষীরা পৌর এলাকার ইসলামপুর গ্রামের বেজেরডাংগা ব্রিজ ও দেবহাটা উপজেলার কুলিয়া ইউনিয়নের পুষ্পকাটি গ্রামের বিসমিল্লাহ ব্রিকস ফিল্ডের পাশে এ সংঘর্ষ হয়। পুলিশের দাবি, গুলিবিদ্ধ দুইজন মাদক ব্যবসায়ী এবং পৃথক ঘটনাস্থল থেকে মোট ১০০ পিস ইয়াবা, ২৪ বোতল ফেনসিডিল এবং দুই বোতল ভারতীয় মদ উদ্ধার করা হয়েছে।

 

সাতক্ষীরা জেলা পুলিশের তথ্য কর্মকর্তা এসআই কামাল হোসেন জানান, রাত ১টার দিকে সাতক্ষীরা পৌরসভাধীন ইসলামপুর গ্রামের বেজেরডাংগা ব্রিজের পাশে অভিযান চালায় পুলিশ। এ সময় পুলিশকে লক্ষ্য করে কয়েকটি বোমার বিস্ফোরণ ঘটানো হলে পুলিশও পাল্টা গুলিবর্ষণ করে। এতে বিশ্বজিৎ সরকার নামে এক মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হন। ঘটনাস্থল থেকে ১০০ পিস ইয়াবা ও চার বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

 

এসআই কামাল হোসেন আরো জানান, রাতে কুলিয়ার পুষ্পকাটি গ্রামের জনৈক মোস্তাফিজুর রহমানের বিসমিল্লাহ ব্রিকস ফিল্ডের পাশে অভিযানকালে পুলিশের ওপর হামলা চালায় মাদকসেবীরা। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলিবর্ষণ করলে নুরুজ্জামান নামে একজন মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হন। ঘটনাস্থল থেকে ২০ ফেনসিডিল ও দুই বোতল ভারতীয় মদ উদ্ধার করা হয়েছে।

সূত্র: কালের কন্ঠ