সাজুর ঘরে পিস্তল-ম্যাগাজিন-গুলি ও মাদক মিলল

সিল্কসিটি নিউজ ডেস্ক:

কুমিল্লার আদর্শ সদর উপজেলায় এক সন্ত্রাসী ও মাদক কারবারিকে ধরতে গিয়ে তার ঘর থেকে বিদেশি পিস্তল, দুটি ম্যাগাজিন ও বিপুল পরিমাণ গুলি উদ্ধার করেছে পুলিশ। এ ছাড়া উদ্ধার করা হয়েছে ইয়াবা ও নগদ টাকা। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়েছে ওই সন্ত্রাসী।

বুধবার (৫ এপ্রিল) দুপুরে এ তথ্য জানান কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) খন্দকার আশফাকুজ্জামান। এর আগে মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টায় উপজেলার পাঁচথুবী ইউনিয়নের বারাইপুর গ্রামের অভিযান চালিয়ে এসব অস্ত্র-গুলি ও মাদক উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন তিনি।

অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার আশফাকুজ্জামান বলেন, কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপারের (সদর সার্কেল) নেতৃত্বে পরিচালিত অভিযানে মঙ্গলবার রাতে বারাইপুর গ্রামের সন্ত্রাসী শাহজাহান ওরফে সাজুর (৩২) বসতঘর থেকে এসব অস্ত্র ও মাদক জব্দ করা হয়। এর আগে পুলিশের উপস্থিতি টের পেয়ে সাজু পালিয়ে যায়। পরে স্থানীয়দের সামনেই শাহজাহানের ঘরের খাটের তোশকের নিচে, বালিশের পাশে এবং ওয়ার্ডরোবের ভেতর থেকে একটি বিদেশি পিস্তল, দুটি ম্যাগাজিন, ১২০ রাউন্ড গুলি (৭.৬৫ এমএম), এক হাজার ১৭০ পিস ইয়াবা, একটি মোবাইল ফোন ও নগদ টাকা জব্দ করা হয়।

আশফাকুজ্জামান আরো বলেন, বুধবার সকালে এ ঘটনায় শাহজাহান ওরফে সাজুর বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে আলাদাভাবে কুমিল্লা কোতোয়ালি মডেল থানায় মামলা হয়েছে। তাকে ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। সূত্র: কালের কণ্ঠ