সাক্ষাৎকারের মাধ্যমে নিয়োগ দিচ্ছে এসকায়েফ ফার্মা

সিল্কসিটিনিউজ ডেস্ক:

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ওষুধ প্রস্তুতকারী প্রতিষ্ঠান এসকায়েফ ফার্মাসিউটিক্যালস লিমিটেড। ‘মেডিকেল সার্ভিসেস অফিসার’ পদে সরাসরি সাক্ষাৎকারের মাধ্যমে এই নিয়োগ দেবে প্রতিষ্ঠানটি।

 

যোগ্যতা

মাধ্যমিক পর্যন্ত বিজ্ঞান বিভাগসহ যেকোনো বিষয়ে স্নাতক বা স্নাতকোত্তর পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। বাংলাদেশের যেকোনো জায়গায় কাজ করার মানসিকতাসম্পন্ন প্রার্থীদের আবেদন করার আহ্বান জানানো হয়েছে।

 

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীদের সরাসরি সাক্ষাৎকারের জন্য ‘১৫৮ কামাল আতাতুর্ক এভিনিউ, ব্লক-ই, বনানী, ঢাকা-১২১৩’ ঠিকানায় উপস্থিত থাকতে হবে। সাক্ষাৎকার নেওয়া হবে ডিসেম্বরের ১৮, ১৯, ২০, ২১, ২২, ২৪ ও ২৬ তারিখে। সাক্ষাৎকারের সময় হাতে লেখা আবেদনপত্র, সদ্য তোলা একটি পাসপোর্ট সাইজের রঙিন ছবি ও জীবনবৃত্তান্ত সঙ্গে আনতে হবে। এ ছাড়া রংপুর ও রাজশাহী জেলায়ও সাক্ষাৎকার নেওয়া হবে। রংপুরের প্রার্থীদের ‘হাউস-১১৯, রোড-১, গোমস্তাপাড়া, রংপুর’ এবং রাজশাহী জেলার প্রার্থীদের ‘১৫৬/১ কাদিরগঞ্জ (কাঠমিল), নজমুল হক বালিকা বিদ্যালয়ের পশ্চিম পাশে, রাজশাহী’ ঠিকানায় উপস্থিত থাকতে হবে। সাক্ষাৎকারের সময় সকাল ১০টা থেকে দুপুর ১টা ৩০ মিনিট পর্যন্ত।

 

বিস্তারিত জানতে দৈনিক প্রথম আলো পত্রিকায় ১৬ ডিসেম্বর, ২০১৬ প্রকাশিত বিজ্ঞপ্তিটি দেখুন :

সূত্র: এনটিভি