রবিবার , ১৪ এপ্রিল ২০১৯ | ২৭শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

সাকিবহীন হায়দরাবাদকে জয়ে ফিরতে ১৫৬ রান করতে হবে

Paris
এপ্রিল ১৪, ২০১৯ ১০:৪৫ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

এই দিল্লি ক্যাপিটালসের বিপক্ষেই সবশেষ জয় পেয়েছিল সানরাইজার্স হায়দরাবাদ। এরপর মুম্বাই ইন্ডিয়ান্স এবং কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে টানা দুই ম্যাচে হেরে যায় হায়দরাবাদ। পরাজয়ের বৃত্ত ভাঙতে আজ ১৫৬ রান করতে হবে কেন উইলিয়ামসনের নেতৃত্বাধীন দলটিকে।

রোববার হায়দরাবাদের রাজীব গান্ধী স্টেডিয়ামে টস হেরে প্রথমে ব্যাট করে ৭ উইকেটে ১৫৫ রান করে দিল্লি। দলের হয়ে সর্বোচ্চ ৪৫ রান করেন অধিনায়ক স্রেয়াশ আয়ার। এছাড়া ৪০ রান করেন কলিন মুনরো। হায়দরাবাদের হয়ে ৩ উইকেট নেন খালিদ আহমেদ। দুই উইকেট নেন ভুবেনেশ্বর কুমার।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চলতি আসরের ৩০তম ম্যাচে রোববার মুখোমুখি হায়দরাবাদ ও দিল্লি। টস হেরে প্রথমে ব্যাট করছে দিল্লি।

আইপিএলের চলতি আসরে সপ্তম ম্যাচ খেলছে সানরাইজার্স হায়দরাবাদ। আজও হায়দরাবাদের একাদশে জায়গা হয়নি সাকিব আল হাসানের। দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে টস জিতে প্রথমে ফিল্ডিং করছে হায়দরাবাদ।

এবারের আইপিএলে হায়দরাবাদের হয়ে প্রথম ম্যাচ খেলেই দল থেকে বাদ পড়েন সাকিব। এনিয়ে ছয় ম্যাচে সাইড বেঞ্চে বসিয়ে রাখা হয়েছে বাংলাদেশ সেরা এই অলরাউন্ডারকে।

সানরাইজার্স হায়দরাবাদ: ডেভিড ওয়ার্নার, জনি বেয়ারস্টো, কেন উইলিয়ামসন (অধিনায়ক), বিজয় শঙ্কর, রিকি ভুই, দীপক হোডা, অভিষেক শর্মা, রশিদ খান, ভুবেনেশ্বর কুমার, সন্দীপ শর্মা ও খালেদ আহমেদ।

সর্বশেষ - খেলা