সাইবার আক্রমণের মুখে পড়েছেন শাবনূর

সাইবার আক্রমণের মুখে পড়েছেন শাবনূর ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী শাবনূর। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার বেশকিছু মাধ্যমে সরব হয়েছেন। ভক্তদের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখতেই তার এ মাধ্যমগুলোতে সরব হওয়া বলে জানিয়েছিলেন তিনি।

কিন্তু ইন্টারনেট দুনিয়ায় এসে শুরুতেই নেতিবাচক অভিজ্ঞতার মুখে পড়লেন এ নায়িকা। পড়লেন সাইবার আক্রমণের মুখে। হ্যাকারদের কবলে তার ফেসবুক পেজ, ইউটিউব চ্যানেল এবং ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট।  সবকিছুই হ্যাকড করে নিয়েছে তারা। কেবল ফেসবুক আইডিটি শাবনূরের নিয়ন্ত্রণে রয়েছে। সেখানেই তিনি খবরটি নিশ্চিত করেছেন। এখন শঙ্কায় রয়েছেন তার ওইসব সোশ্যাল হ্যান্ডেল দিয়ে তাঁকে বিব্রতকর অবস্থায় ফেলা হয় কি না!

শাবনূর নিজের ফেসবুক হ্যান্ডেলে লিখেছেন, ‘আমার যে মেইল থেকে ফেসবুক, ইনস্টাগ্রাম ও ইউটিউব চ্যানেল কন্ট্রোল করা হতো তা হ্যাকড হয়েছে। আপাতত ফেসবুক ও ইনস্টাগ্রামে ঢুকতে পারলেও ইউটিউব চ্যানেলটিতে একদমই পারছি না। আমি জানি না, তারা ফেসবুক ও ইনস্টাগ্রামটি দখল নিয়েছে কি-না। তাই আজকের পর থেকে ঘোষণা না দেওয়া পর্যন্ত আমার পেজ, প্রোফাইল ও ইউটিউব চ্যানেলের কোনও পোস্ট দেখে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ করা হলো।’

বর্তমনে অস্ট্রেলিয়ায় বসবাস করছেন শাবনূর। কিছুদিন আগে তার এই ফেসবুক পেজে লাইভে আসেন নায়িকা। সেখানে জানান, ভালো গল্প ও আয়োজনের সিনেমার প্রস্তাব পেলে আবারও কাজ করবেন তিনি।

 

সূত্রঃ কালের কণ্ঠ