‘সাইফ আলী খানের রুচিতেও ভিন্নতা আছে’

সাইফ আলী খানের প্রশংসায় পঞ্চমুখ অভিনেত্রী কারিনা কাপুর।  নিজের স্বামী সম্পর্কে তিনি বলেন, সাইফ একজন সাহসী অভিনেতা। এখানে শত শত সুপারস্টার থাকতে পারে কিন্তু সাইফ অনন্য। সে ভিন্নভাবে চিন্তা করে, তার রুচিতেও ভিন্নতা আছে।

সম্প্রতি কারিনা ও সাইফ আলী খানের বিয়ের ৮ বছর পূর্ণ হয়েছে।  তাদের সংসারে দ্বিতীয় সন্তান আসতে চলেছে। এই তারকা দম্পতির সংসার আলো করে রেখেছে ৩ বছর বয়সী পুত্র সন্তান তৈমুর।

২০১২ সালের ১৬ অক্টোবর বিবাহ বন্ধনে আবদ্ধ হন বলিউডের জনপ্রিয় এ দুই সুপার স্টার। ২০১৬ সালে তাদের সংসারে আসে নতুন অতিথি। তৈমুর আলী খান।  জন্ম

কারিনাকে “লাল সিং চড্ডা”-র শুটিং-এ সঙ্গ দিতে তৈমুরকে নিয়ে সাইফ উড়ে গিয়েছেন দিল্লিতে।  পাঁচ মাসের অন্তঃসত্ত্বা কারিনা।  আর কয়েক মাস পরেই তৈমুরের খেলার সাথী আসতে চলেছে।  আপাতত সে ব্যস্ত স্প্যানিশ ভাষা শিখতে।  কারিনা তার ইনস্টাগ্রামে ছেলের স্প্যানিশ শেখার ঝলক শেয়ার করেছিলেন অনুরাগীদের সঙ্গে।

বর্তমানে বাবা-মায়ের সঙ্গে দারুণ সময় কাটাচ্ছে শিশু তৈমুর।  পতৌদি রাজপ্রাসাদে আনন্দঘন সময় কাটছে তার। মুম্বাই থেকে দূরে পতৌদি রাজপ্রাসাদে নিরিবিলিতে সময় কাটছে নবাব-বেগমদের।

এবার বলিউড তারকা কারিনা কাপুর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তৈমুরের ছবি।  পরে তা ভাইরাল হয়ে যায়।

ওই যেখানে রায়ানকে শুভ জন্মদিন বলে ভালবাসা জানায় তৈমুর।  রায়ান লাদাক হল অমৃতা অরোরার ৮ বছরের ছেলে।  মঙ্গলবার অমৃতার ছেলে রায়ানের জন্মদিন।  মুম্বাইতে না থাকায়, তাই রায়ানকে সোশ্যাল সাইটে জন্মদিনের ভালবাসা জানায় তৈমুর।

সম্প্রতি লাল সিং চাড্ডার শ্যুটিং শেষ করে পতৌদি রাজপ্রাসাদে চলে যান সাইফ আলি খান, করিনা কাপুর খান এবং তৈমুর আলি খান। সেখানেই বেশ কয়েকদিন কাটিয়ে সাইফ-কারিনারা মুম্বাইতে ফিরবেন বলে খবর।

তৈমুরের বয়স চার ছুঁইছুঁই।  কথাটুকুও ভাল করে ফোটেনি।  ইতিমধ্যেই সাইফ-কারিনার তৈমুর ‘স্টার’।
এক সাক্ষাৎকারে সাইফ আলী খান বলেন, আমি চাই বড় হয়ে ও ভাল কোনও কাজ করুক। তবে আমি আশা করি ও একজন ভাল অভিনেতা হবে।”

 

সূত্রঃ যুগান্তর