সোমবার , ২৩ সেপ্টেম্বর ২০২৪ | ৮ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

সাইফউদ্দিনের অলরাউন্ড নৈপুণ্যে জয়

Paris
সেপ্টেম্বর ২৩, ২০২৪ ৭:২০ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

মোহাম্মদ সাইফউদ্দিনের অলরাউন্ড নৈপুণ্যে জয় পেল যুক্তরাষ্ট্রের মাইনর লিগ ক্রিকেটের দল আটলান্টা ফায়ার। দলটির হয়ে অসাধারণ পারফর্ম করেছেন বাংলাদেশের এই অলরাউন্ডার।

২০ ওভারের ম্যাচে আগে ব্যাটিং করে এ দিন চার উইকেটে ২৩৬ রান তোলে আটলান্টা। আগ্রাসী ব্যাটিংয়ে দারুণ এক সেঞ্চুরি হাঁকান স্টিভেন টেলর। তিনি ৬১ বলে ৯টি চার আর ৪ ছক্কায় ১১২ রানের অনবদ্য এক ইনিংস খেলেন। এছাড়া ৩২ বলে ৬৬ রান করেন রাজদীপ দরবার। ফিনিশার হিসেবে ১৮ বলে দুই চার আর তিন ছক্কায় ৩২ রানের ঝড়ো ইনিংস খেলেন সাইফউদ্দিন।

টার্গেঠ তাড়া করতে নামা লডারডেলের ইনিংসের প্রথম বলেই ত্যাগনারায়ণ চন্দরপলের উইকেট শিকার করেন সাইফউদ্দিন। সেই ওভারে কোনো রান খরচ করেননি। দ্বিতীয় ওভারে খরচ করেন মাত্র দুই রান। ইনিংসের ১৮তম ওভারে চতুর্থ বলে ফেরান ব্যাটার ক্লিনটনকে। ইনিংসের শেষ ওভারে উইকেটের দেখা না পেলেও খরচ করেন মাত্র ৩ রান।

ব্যাট হাতে ১৮ বলে ৩২ রান করার পর বল হাতে চার ওভারে ১১ রান খরচ করে দুই উইকেট শিকার করেন সাইফউদ্দিন। ৮ ম্যাচে ৫ জয় নিয়ে দলটি অবস্থান করছে পয়েন্ট টেবিলে সবার উপরে। ২০ ওভারে সাত উইকেটে ১৬২ রান করা লডারডেলের পক্ষে সর্বোচ্চ ৫৮ রান আসে কেভিন স্টুটের ব্যাট থেকে।

 

সূত্র: যুগান্তর

সর্বশেষ - খেলা