সাংবাদিক সুব্রত দাসের বাড়িতে দিনদুপুরে চুরির ঘটনায় আরইউজে’র উদ্বেগ

নিজস্ব প্রতিবেদক:
সাংবাদিক সুব্রত দাসের বাড়িতে দিনদুপুরে চুরির ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করেছেন রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) নেতৃবৃন্দ। শুক্রবার সন্ধ্যায় আরইউজে’র সভাপতি কাজী শাহেদ, সহসভাপতি শরীফ সুমন, সাধারণ সম্পাদক তানজিমুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুর রহমান রকি, কোষাধ্যক্ষ সরকার দুলাল মাহবুব, নির্বাহী সদস্য মিজানুর রহমান টুকু এবং জনাব আলী বিভিন্ন গণমাধ্যমে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে তাদের উদ্বেগের বিষয়টি প্রকাশ করেন।

বিবৃতিতে আরইউজে নেতৃবৃন্দ বলেন, শুক্রবার দুপুরে নগরীর পিএন স্কুল সংলগ্ন এলাকায় রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সদস্য এবং দৈনিক সংবাদের রাজশাহীস্থ স্টাফ রিপোর্টার সুব্রত দাসের বাড়িতে চুরির ঘটনা ঘটে। এসময় সুব্রত দাসের পরিবারের সদস্যরা বাড়ির বাইরে অবস্থান করছিলেন।

এ সুযোগে বারান্দার গ্রিল কেটে একটি সংঘবদ্ধ চোরের দল বাড়িতে প্রবেশ করে। এরপর আলমারি ভেঙে নগদ অর্থ, সোনা এবং মূল্যবান কিছু দ্রব্যাদি নিয়ে যায়। দিনদুপুরে এ ধরনের চুরির ঘটনা উদ্বেগজনক। এর ফলে সাধারণ মানুষ নিরাপত্তাহীনতায় রয়েছেন। আমরা অবিলম্বে এ চুরির ঘটনায় সম্পৃক্তদের শনাক্ত করে গ্রেফতারের পাশাপাশি যথাযথ আইনি প্রক্রিয়ার মাধ্যমে তাদের শাস্তির দাবি জানাচ্ছি।

একইসঙ্গে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সহসভাপতি মামুন-অর-রশিদ, সদস্য আনু মোস্তফা ও জাবীদ অপু এ ধরনের দুর্ধর্ষ চুরির ঘটনায় তীব্র ক্ষোভ এবং উদ্বেগ প্রকাশ করেছেন।
স/শ