সাংবাদিক সাইদুর রহমানের ভাই পিনু আর নেই

নিজস্ব প্রতিবেদক:

জননেতা মাদাশ বখশের নাতি, জননেতা আতাউর রহমান ও ভাষাসৈনিক মনোয়ারা রহমানের অষ্টম সন্তান, রাজশাহী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাইদুর রহমানের ছোটো ভাই শহিদুর রহমান পিনু আর নেই। তিনি মঙ্গলবার বিকাল ৩টা ৪০ মিনিটে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ইন্নেকাল করেন (ইন্না. .. .. রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৪৮ বছর।

পরিবারের পক্ষ থেকে জানানো হয়, বাদ এশা রাজশাহীর শাহমখদুম দরগা মসজিদে নামাজে যানাজা শেষে তাকে হেতমখাঁ কবরস্থানে মা-বাবার কবরের পাশে দাফন করা হয়। পিনুর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাজশাহীর বিশিষ্ট ব্যক্তিবর্গ ও বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, পেশাজীবী সংগঠন।

তার মৃত্যুতে শোক জানিয়েছেন- রাজশাহী সিটি করপোরেশনের সাবেক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, বর্তমান মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল, রাজশাহী লেখক পরিষদের সভাপতি বিশিষ্ট লেখক কবি ও প্রাবন্ধিক অধ্যাপক রুহুল আমিন প্রামাণিক, রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান, মহানগর সাধারণ সম্পাদক ডাবলু সরকার, বিএনপির মহানগর সাধারণ সম্পাদক শফিকুল হক মিলন, রাজশাহী প্রেসক্লাবের সভাপতি গোলাম সারওয়ার ও সাধারণ সম্পাদক সাইদুর রহমান প্রমুখ ।

স/শ