সাংবাদিক সনেটকে হত্যার হুমকির অভিযোগ

নিজস্ব প্রতিবেদক:
সাংবাদিক মুরাদুল ইসলাম সনেট কে হত্যার হুমকি দিয়েছে এক সন্ত্রাসী। শনিবার দুপুর ১ টার দিকে সাংবাদিক সনেট এর মুঠো ফোনে এ হুমকি দেয়া হয়।

 

সাংবাদিক সনেট রাজশাহী একুশে টিভির সংবাদিক ও বর্তমানে দূর্গাপুর পৌর প্রেস ক্লাবের যুগ্ন সাধারন সম্পাদকও তিনি।

 

তার গ্রামের বাড়ি দুর্গাপুর থানার ২ নম্বর কিসমত গনকৈড় ইউনিয়নের কয়ামাজমপুর গ্রামে। সে পোস্ট মাস্টার মরহুম হামিদুজ্জামানের এক মাত্র বড় ছেলে।

 

সাংবাদিক সনেট বলেন, ‘আমি গ্রামে ঈদ করতে এসেছি। গ্রামের কিছু মানুষ আমাকে অভিযোগ দেন গ্রামের একটি সরকারি খাল আছে। প্রতিবার সরকারিভাবে লিজ দেয়া হয়। কিন্তু গ্রামের নামধারি সন্ত্রাসী মাদক ব্যবসায়ীসহ ৪ জন মিলে অবৈধভাবে ১ লক্ষ ৫০ হাজার টাকা নিয়েছেন জেলেদের কাছে থেকে। জেলেরা প্রাণের ভয়ে টাকা দিয়ে বিপাকে পড়েছেন। এ সব বিষয়ে সংবাদ সংগ্রহের জন্য গ্রামের মুনছুর হক মৌলভির ছেলে নাজমুল হককে ফোন করি।

 

সনেট বলেন, ‘খালের বিষয়টি জানতে চাইলে ক্ষিপ্ত হয়ে নাজমুল হক আমাকে বলে এই বিষয় নিয়ে কিছু করলে তুই মরবি। বেশি বাড়া বাড়ি করলে গুলি কোরে মারবো বলে ফোন কেটে দেয়। এই বিষয়ে থানায় একটি অভিযোগ দেবেন বলে জানান সাংবাদিক সনেট।

 

রাজশাহীর জেলা পুলিশ সুপার মোয়াজ্জেম হোসেন এর মুঠোফোনে যোগাযোগ করলে তিনি বলেন, অভিযোগ পেলে দ্রুত আইনগত ব্যবস্থা নেওয়া হবে। পরে রাজশাহী র‌্যাব-৫ এর কম্পানি কমান্ডারকে বিষটি জানিয়েছেন বলেও দাবি করেন সনেট।

 

রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট এ্যসোসিয়েশনের সাধারণ সম্পাদক বদরুল হাসান লিটনের বড় বোনের ছেলে সনেট।

 

তবে মোবাইলে হুমকি দেওয়ার কথা অস্বীকার করেছেন নাজমুল হক। তিনি বলেন, বিষয়টি একেবারেই ঠিক নয়। আমাকে হেনস্থা করার জন্য সনেট এই ধরনের অভিযোগ তুলেছে।

স/অ