সাংবাদিক মহিব্বুল আরিফিনের পিতার মৃত্যু: বিভিন্ন মহলের শোক

নিজস্ব প্রতিবেদক:
‘দি নিউ নেশন’ পত্রিকার রাজশাহীর নিজস্ব প্রতিবেদক মহিব্বুল আরিফিনের পিতা আলহাজ্ব মো. ইসমাইল হোসেন আর নেই। বুধবার (০৬ ডিসেম্বর) রাত পৌনে ৯টার দিকে রাজশাহী নগরীর বালিয়াপুকুরস্থ বাসভবনে তিনি মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহি….রাজিউন)।

দীর্ঘদিন ধরে তিনি শ্বাসকষ্ট, হৃদরোগসহ বিভিন্ন বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। মৃতুকালে তাঁর বয়স হয়েছিলো ৮৫ বছর। তিনি ২ ছেলে ২ মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন, গুণগ্রাহী রেখে গেছেন। বৃহস্পতিবার বাদ জোহর বালিয়াপুকুর জামে মসজিদে মরহুমের নামাজে জানাজা শেষে নগরীর টিকাপাড়া গোরস্থানে তাঁকে দাফন করা হয়।

রাজশাহী সিটি প্রেসক্লাবের শোক:
ইসমাইল হোসেনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে রাজশাহী সিটি প্রেসক্লাব’র নেতৃবৃন্দ। বৃহস্পতিবার দুপুরে প্রেরিত এক শোক বার্তায় ক্লাবের পক্ষে সভাপতি মোহাম্মদ জুলফিকার, সহ-সভাপতি আব্দুল্লাহ আল মাহমুদ বাবলু, সাধারণ সম্পাদক রফিক আলম ওই মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

জাতীয় সাংবাদিক সংস্থার শোক:
ইসমাইল হোসেনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে জাতীয় সাংবাদিক সংস্থা রাজশাহী জেলা শাখার নেতৃবৃন্দ। বৃহস্পতিবার দুপুরে প্রেরিত এক শোক বার্তায় সংগঠনের পক্ষে সভাপতি আব্দুল্লাহ আল মাহমুদ বাবলু, সহ-সভাপতি রফিক আলম, সাধারণ সম্পাদক আবু সালে মোহাম্মদ ফাত্তা ও যুগ্ম সম্পাদক এস.এইচ.এম তরিকুল ইসলাম মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।
স/শ