সাংবাদিক আরিফের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

নিজস্ব প্রতিবেদক, নওগাঁ:

প্রতিভাবান তরুন সাংবাদিক নওগাঁ জেলা প্রেস ক্লাবের দপ্তর সম্পাদক দৈনিক যায়যায় দিন পত্রিকা ও বৈশাখী টিভির জেলা প্রতিনিধি মো: আরিফুল হকের অকাল মৃত্যুতে বিভিন্ন মহল গভীর শোক প্রকাশ করেছেন। একইসাথে নওগাঁ  জেলা প্রেস ক্লাব ৩ দিন শোক পালনসহ ৭ দিনের নানা কর্মসূচী ঘোষণা করেছে।
জেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মো: শফিকুল ইসলাম খোকন জানান, প্রিয় সহকর্মী আরিফুল হককে অকালে হারিয়ে গণমাধ্যমে কর্মরত স্থানীয় সংবাদ কর্মীরা শোকে বিহ্বল হয়ে পড়েছেন।

 

মরহুমের পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়ে তিন দিন শোক পালন করা হচ্ছে। এছাড়া মরহুমের প্রতি শ্রদ্ধা জানাতে প্রেস ক্লাব চত্বরে তাঁর ছবিসহ শোক ব্যানার স্থাপন করা হয়েছে। ক্লাবের পক্ষ থেকে শোক সভার আয়োজন করা হচ্ছে। সভায় সর্বস্তরের মানুষকে আহবান জানানো হবে।
এদিকে আরিফের অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে মরহুমের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন নওগাঁর জেলা প্রশাসক ড. মো: আমিনুর রহমান, পুলিশ সুপার মো: মোজাম্মেল হক বিপিএম, পিপিএম, পৌরসভার মেয়র মো: নজমুল হক সনি, সিভিল সার্জন ডা: মোজাহার হোসেন। এছাড়া অ-রাজনৈতিক সংগঠন একুশে পরিষদসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের পক্ষ থেকে শোক প্রকাশ করে বিদেহী আত্মার মাগফেরাত কামনা করা হয়েছে।

 
বৃহস্পতিবার বিকেলে মারা যাবার পর মরদেহ শেষ বারের মতো এক নজর দেখার জন্য আরিফুলের নওগাঁর বাসায় সর্বস্তরের মানুষ জড়ো হন। ওইদিন বাদ মাগরিব স্থানীয় লাটাপাড়া আকবরিয়া জামে মসজিদে প্রথম নামাজে যানাযা অনুষ্ঠিত হয়।

 

পরে তাঁর শিক্ষকতা জীবনের সাথে জড়িয়ে থাকা প্রতিষ্ঠান সরইল উচ্চ বিদ্যালয় মাঠে দ্বিতীয় দফা ও রাত ১০ টার দিকে গ্রামের বাড়ি রানীনগর উপজেলার রড়খোল গ্রামে শেষ যানাযা অনুষ্ঠিত হয়। সেখানে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়।

স/আর