সাংবাদিককে মারধর: রাবি ছাত্রলীগ নেতাকে সাংগঠনিক কাজে বিরত থাকার নির্দেশ

নিজস্ব প্রতিবেদক, রাবি: 
সাংবাদিক মারধরের ঘটনায় রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সাবরুন জামিল সুস্ময়কে একমাসের জন্য সকল ধরনের সাংগঠনিক কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ দেওয়া হয়েছে।
সোমবার বিকেলে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া ও সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই নির্দেশ দেওয়া হয়।
বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ১ ডিসেম্বর রাবি সাংবাদিকদের সাথে ঘটে যাওয়া অনাকাঙ্খিত ঘটনার জন্য বিশ্ববিদ্যালয় শাখা দুঃখ প্রকাশ করছে এবং উক্ত ঘটনার পরিপ্রেক্ষিতে রাবি শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সাবরুন জামিল সুস্ময়কে আগামী ১ মাসের জন্য রাবি শাখা ছাত্রলীগের সকল সাংগঠনিক কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ দেওয়া হল। সেই সাথে সাবরুল জামিল সুস্ময়কে সতর্ক করা হল যে, ভবিষ্যতে এমন ঘটনার পুনরাবৃত্তি হলে রাবি শাখা ছাত্রলীগ সুস্ময়ের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নিতে বাধ্য হবে।
এর আগে গত ১ ডিসেম্বর কাজী নজরুল ইসলাম মিলনায়নের সামনে দৈনিক খোলা কাগজের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি ও রাজশাহী বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটির সাবেক সাধারণ সম্পাদক আলী ইউনুস হৃদয়ের ওপর হামলা করে ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সাবরুন জামিল সুস্ময়।
স/শা