সরকার শিক্ষার প্রসারে নিরসলভাবে কাজ করে যাচ্ছে: এমপি গোলাম রাব্বানী

ভ্রাম্যমান প্রতিনিধি:
শিক্ষার গুণগত মান উন্নয়নসহ আধুনিক শিক্ষার প্রসারে বর্তমান সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। প্রতিটি নাগরিক যেন শিক্ষা অর্জন করতে পারে সেই লক্ষে প্রতিটি এলাকায় অত্যাধুনিক শিক্ষাপ্রতিষ্ঠান নির্মাণ করা হচ্ছে। ফলে দিন দিন বাড়ছে শিক্ষার হার। কানসাট ইউ এন্ড এম আর এম বালিকা উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্বোধন পরবর্তী এক অভিভাবক সমাবেশে এ কথা বলেন শিবগঞ্জ আসনের সংসদ সদস্য মোহা. গোলাম রাব্বানী।

 

এর আগে তিনি ২০১৬-২০১৭ অর্থ বৎসরে নির্বাচিত বেসরকারি মাধ্যমিক বিদ্যালয় সমূহের ভৌত অবকাঠামো শীর্ষক প্রকল্পের আওতায় কানসাট ইউ এন্ড এম আর এম বালিকা উচ্চ বিদ্যালয়ের ১ কোটি ১১ লাখ টাকা ব্যয়ে পয়: নিস্কাশন, পানি সরবরাহ, বৈদ্যুতিক কাজসহ দুটি একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। পরে তিনি আব্বাস বাজার প্রাঙ্গনে কানসাট ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত অভিভাবক সমাবেশে বক্তব্য রাখেন।

 
উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি জোহাক আলী মাষ্টারের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, কানসাট ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রমজান আলী, দাইপুখুরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আজমুল হক বাদশা, উজিরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফয়েজ উদ্দিন, চককীর্তি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুন অর রশিদ পাভেল, ধাইনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল কাদের মেম্বার, কানসাট ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদসহ স্থানীয় আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।
স/শ