সরকার বিএনপিকে খুব ভয় পায়!

জয়পুরহাট প্রতিনিধি:

কার্যালয়ের বাইরে দু’পাশে মাত্র ১৫ আর ১৫ মোট ৩০ গজের মধ্যে কর্মসূচি চালাতে বাধ্য করেছে প্রশাসন। এতে কারো বুঝতে অসুবিধা হবে না যে, সরকার বিএনপিকে খুব ভয় পায়।
জয়পুরহাটে জাতীয়তাবাদী দল বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ১১তম কারামুক্তি দিবস উপলক্ষে দলের নেতাকর্মীরা এ কথা বলেন ।

সোমবার বিকেলে তারেক রহমানের ১১তম কারামুক্তি দিবস উপলক্ষে যুবদল, ছাত্রদল সেচ্ছাসেবক দলের আয়োজনে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

জেলা যুবদলের সভাপতি ওবাইদুর রহমান সুইটের সভাপতিত্বে আলোচনা সভায় জেলা বিএনপির সহ-সভাপতি ফজলু রহমান, অধ্যক্ষ শামছুল হক, সাধারণ, সাংগঠনিক সেলিম রেজা ডিউক,জেলা যুবদলের সাধারণ সম্পাদক এটিএম শাহেনাজ কবির শুভ্র জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মুশফিকুল আলম বুলু সহ-সভাপতি শামস মতিন, জেলা ছাত্রদলের সভাপতি মামুনুর রশিদ প্রধান সাধারণ সম্পাদক মোক্তাদুল আদনান যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মাহফুজ শুভ পৌর ছাত্রদলের সহ সভাপতি মাকসুদুল করিম বাবু প্রমূখ বক্তব্য দেন।

সভায় বক্তারা অভিযোগ করেন, শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকারের অধীনে দেশে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। সুষ্ঠু নির্বাচন হলে আগামীতে বিএনপি ক্ষমতায় আসবে তার প্রমাণ আজকের এই প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানের সরকার বেগম খালেদা জিয়াকে কারারুদ্ধ করে এবং দলের নেতাকর্মীদের গ্রেপ্তার নির্যাতন, হয়রানি করে ক্ষমতাকে চিরস্থায়ী করতে চায়। এটি করা হলে অবস্থা ভয়াবহ হবে বলেও হুশিয়ারি দেন তারা। এবং আলোচনা সভা শেষে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

স/শা