সরকারি ৩টি গাছের আম বিক্রি করলো আ’লীগ নেতার ভাই !

দুর্গাপুর প্রতিনিধি:
রাজশাহীর দুর্গাপুর উপজেলার পানানগর বাজারে সরকারী জায়গায় অবস্থিত ৩টি আমা গাছের আম বিক্রি করে দেওয়ার অভিযোগ উঠেছে এক আওয়ামীলী নেতার ভাইয়ের বিরুদ্ধে। এঘটনায় স্থানীয় এলাকাবাসী জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থার জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

অভিযোগ ও এলাকাবাসী সূত্রে জানাগেছে, দুর্গাপুর উপজেলা আওয়ামীলীগের সাবেক সহসভাপতি একেএম সামসুল ইসলামের ছোট ভাই পানানগর কুঠিপাড়া গ্রামের আফসার আলীর ছেলে আ.লীগ কর্মী মোজাফ্ফর আলী ও তার সহযোগী বন্ধু কহিদুল ইসলাম দলীয় প্রভাব খাটিয়ে পানানগর বাজারে অবস্থিত সরকারী জমিতে থাকা ৩টি আম গাছের আম মোটা অংকের টাকার বিনিময়ে একই গ্রামের আসরাফ আলীর ছেলে রহিমের কাছে বিক্রি করে দেয়।

গত কয়েকদিন আগে রহিম ওই আম গাছ থেকে আম নামিয়ে তা বাজারে বিক্রি করে দেয়। ফলে এঘটনায় স্থানীয় এলাকাবাসীদের মাঝে দেখা দেয় সমালচনার ঝড়। পরে এঘটনায় স্থানীয় এলাকাবাসী গত সোমবার দুর্গাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর একটি লিখিত অভিযোগ প্রদান করেন।

এবিষয়ে দুর্গাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আনোয়ার সাদত বলেন, গাছের আম বিক্রয়ের বিষয়ে অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে দেখার জন্য এসিল্যান্ড অফিসে নির্দেশ দেওয়া হায়েছে। তদন্তে অপরাধী প্রমানিত হলে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

স/আ