সমাবেশ মঞ্চ পরিদর্শন করলেন বিএনপি নেতারা

নিজস্ব প্রতিবেদক:

ঘন্টা খানেক বাকি রাজশাহীতে বিএনপি’র সমাবেশ শুরু হতে । ২২ শর্তে নগরীর পাঠান পাড়া এলাকায় সমাবেশ করার অনুপতি পাওয়ার পর অনেকটা তড়ি ঘড়ি করেই তৈরি করা হয়েছে মঞ্চ। সমাবেশের প্রস্তুতি সমাপ্ত, প্রস্তুত রাজশাহীর নেতাকর্মীরাও। রোববার বেলা ১১ টায় সমাবেশ মঞ্চ পরিদর্শন করতে আসেন নগর বিএনপি’র নেতাকর্মীরা।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এছাড়াও বিএনপির ভাইস চেয়ারম্যান, চেয়ারপার্সনের উপদেষ্টামণ্ডলী,জাতীয় নির্বাহী কমিটির নেতৃবৃন্দ,বিভাগীয়,মহানগর এবং জেলা বিএনপি’র নেতৃবৃন্দের উপস্থিত হওয়ার কথা রয়েছে।

এ সময় সেখানে উপস্থিত ছিলেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার অন্যতম উপদেষ্টা মিজানুর রহমান মিনু,বিএনপি নেতা নাদিম মোস্তফা, নগর বিএনপি’র সভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুল, সাধারণ সম্পাদক শফিকুল হক মিলনসহ মহানগর-জেলা বিএনপি, ছাত্রদল ও অন্যান্য অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা।

এ সময় নেতৃবৃন্দ বলেন, বৃষ্টি উপেক্ষা করেও সমাবেশের সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। বাদ জোহর নির্ধারিত সময়েই নেতাকর্মীদের সাথে নিয়ে সমাবেশ অনুষ্ঠিত হবে। এই সমাবেশকে কেন্দ্র করে সকাল থেকেই যে প্রতিবন্ধকতা তৈরী করা হয়েছে তা তোয়াক্কা করবে না বিএনপি। নেতাকর্মীরা যেকোন ভাবে সমাবেশকে সফল করবেই।

এ দিকে রোববার সকাল থেকেই রাজশাহী মহানগর থেকে সকল রুটে বাস চলাচল বন্ধ রেখেছে পরিবহন শ্রমিকরা। রাজশাহী মহানগর থেকে সকল রুটে বাস চলাচল বন্ধ রেখেছে পরিবহন শ্রমিকরা। বিএনপির দাবি প্রতিবন্ধকতা।

বিকেলে রাজশাহী বিভাগীয় সমাবেশ উপলক্ষে এই প্রতিবন্ধী তৈরি করা হয়েছে বলে মহানহর বিএনপির সভাপতি নেতা মোসাদ্দেক হোসেন বুলবুল দাবি করেন। তবে পরিবহন শ্রমিকরা বলছেন, সকাল থেকে বৃষ্টির কারণে বাস চলাচল বন্ধ রাখা হয়েছে।