সমকালের বাঘা প্রতিনিধি লতিফের বোন মনোয়ারা আর নেই

বাঘা প্রতিনিধি:
দৈনিক সমকালের রাজশাহীর বাঘা উপজেলা প্রতিনিধি ও বাঘা প্রেস ক্লাবের সভাপতি আবদুল লতিফ মিয়ার বড় বোন মনোয়ারা বেওয়া ইন্তেকাল করেন।( ইন্নালিল্লাহি—রাজিউন)। সোমবার রাত ১২টা ৪০ মিনিটে নাটোরের বনপাড়া গ্রামের নিজ বাড়িতে মৃত্যু বরণ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৯৯ বছর।

 

তিনি দীর্ঘ দিন থেকে বার্ধক্যজনিত ও ডায়াবেটিক রোগে ভূগছিলেন। তিনি মরহুম খন্দকার মশিদুল হকের স্ত্রী। মঙ্গলবার বিকেলে তাঁর জানাজা নামাজ শেষে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়েছে। তাঁর তিন ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য গুনাগ্রাহী রেখে গেছেন।

 

মরহুমার শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান, বাঘা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক নুরুজ্জামান (ইত্তেফাক/সানশাইন), যুগ্ম সাধারণ সম্পাদক ও জাতীয় সাংবাদিক সংস্থার বাঘা শাখার সভাপতি শিক্ষক আমানুল হক আমান (দৈনিক যুগান্তর/সোনার দেশ), সাংগঠনিক সম্পাদক শিক্ষক আসলাম আলী (নয়াদিগন্ত), এসএম সেলিম আহম্মেদ ভান্ডারী (বাঘা নিউজ ডটকম সম্পাদক/যায়যায়দিন/আমাদের রাজশাহী), অর্থ সম্পাদক ও জাতীয় সাংবাদিক সংস্থার বাঘা শাখার সাধারণ সম্পাদক লাল মোহাম্মদ লালন (ভোরের কাগজ/সোনালী সংবাদ/প্রাপ্তি প্রসঙ্গ), সদস্য শিক্ষক গোলাম তোফাজ্জল কবীর মিলন (আলোকিত বাংলাদেশ), শিক্ষক আশরাফুল আলম (খবরপত্র), ফজলুর রহমান মুক্তা (দিনকাল), জহরুল ইসলাম (মানবখবর), শাহিনুর আলম বাবু (নতুন প্রভাত), কামরুজ্জামান রিপন (রাজবার্তা)।
স/শ