‘সব জায়গায় তুমি আমাকে পূর্ণ করছ’

চতুর্থ বিবাহবার্ষিকীতে স্ত্রী আনুশকা শর্মাকে অভিনন্দন জানিয়েছেন বিরাট কোহলি। এছাড়া কন্যা বামিকাকে নিয়ে পরিবার হিসেবে ‘এক বছর’ পূর্ণ করার জন্যও শুভেচ্ছা জানিয়েছেন কোহলি।

এনডিটিভির খবরে বলা হয়েছে, নিজেদের চতুর্থ বিবাহবার্ষিকীতে স্ত্রী বলিউড অভিনেত্রী আনুশকা শর্মাকে অভিনন্দন জানাতে বিরাট কোহলি ইনস্টগ্রাম বেছে নিয়েছেন। ভারতের টেস্ট ক্রিকেটের অধিনায়ক ৩৩ বছর বয়সী কোহলি ইনস্টাগ্রামে তিনটি ছবি পোস্ট করেছেন।

প্রথম ছবিটি- বিরাট কোহলি, স্ত্রী আনুশকা শর্মা ও কন্যা বামিকাকে নিয়ে পারিবারিক ছবি। ছবির ক্যাপশনে কোহলি, স্ত্রী আনুশকা শর্মাকে অনুপ্রেরণা হিসেবে উল্লেখ করেছেন।

কোহলি লেখেন, চার বছর ধরে তুমি আমার অর্থহীন কৌতুক ও আলসেমি সহ্য করে যাচ্ছ, ৪ বছরের প্রতিটা দিন তুমি আমাকে মেনে নিয়েছ এবং আমি কতটা বিরক্তিকর সেটা না খেয়াল না করে আমাকে ভালোবেসে যাচ্ছ।

কোহলি আরও লেখেন, চার বছর যাবত সৃষ্টিকর্তা তাদের ওপর আশীর্বাদ বর্ষণ করে যাচ্ছে। চার বছর হলো তিনি সব থেকে সৎ, প্রেমময়, সাহসী নারীকে বিবাহ করেছেন; যিনি তাকে উৎসাহ দেন, সমগ্র বিশ্ব তার (আনুশকার) বিরুদ্ধে যাওয়া সত্ত্বেও তিনি পাশে দাঁড়ান।

কোহলি লেখেন, তোমাকে বিয়ে করার চার বছর হলো,  তুমি প্রতিটি ক্ষেত্রে আমাকে পূর্ণ করেছ, আমি  আমার যা কিছু আছে তা দিয়ে তোমাকে ভালোবেসে যাব।

পোস্টের শেষ দিকে কোহলি লেখেন- এই দিনটি আরও বিশেষ কারণ, পরিবার হিসেবে এটি আমাদের প্রথম বার্ষিকী, ছোট কন্যাকে নিয়ে জীবন পরিপূর্ণ ।

বিবাহবার্ষিকীর পোস্ট দেওয়ার সঙ্গে সঙ্গে ভক্তকূল বিরুশকা পরিবারের ওপর ভালোবাসা ও আবেগ প্রকাশ করেন।

কোহলি ও আনুশকা ২০১৭ সালে বিয়ে করেন। চলতি বছরের ১১ জানুয়ারি তাদের প্রথম কন্যার জন্ম হয়।

বিরাট কোহলি ভারতের ক্রিকেট দলের তিন ফর্মেটেরই অধিনায়ক ছিলেন। বিশ্বকাপে প্রথম রাউন্ডে ছিটকে পড়ার পর রোহিত শর্মাকে টি-টোয়েন্টি দলের অধিনায়ক করা হয়। আর গত সপ্তাহে ওয়ানডেতেও বিরাট কোহলিকে সরিয়ে রোহিত শর্মাকে অধিনায়কের দায়িত্ব দেওয়া হয়। কোহলি বর্তমান ভারতের টেস্ট ক্রিকেটের অধিনায়ক হিসেবে রয়েছেন।

 

সূত্রঃ যুগান্তর