সোমবার , ২৯ এপ্রিল ২০১৯ | ১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করতে হবে: এমপি মনসুর

Paris
এপ্রিল ২৯, ২০১৯ ৬:২৩ অপরাহ্ণ

পুঠিয়া প্রতিনিধি:
রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনের সংসদ সদস্য প্রফেসর ডাক্তার মনসুর রহমান বলেছেন, সততা ও নিষ্ঠার সাথে সকলকে নিজের দায়িত্ব পালন করতে হবে। সাধারণ মানুষের স্বার্থে আঘাত হানে এমন সিদ্ধান্ত থেকে নিজেকে সব সময় বিরত রাখতে হবে। মনে রাখতে হবে জনগণই সর্ব ক্ষমতার অধিকারি। তাই সব সময় জনগণের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে হবে।
সোমবার বেলা ১১টায় পুঠিয়া উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী কর্মকর্তার সভাকক্ষে পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে নবনির্বাচিত চেয়ারম্যান, ভাইস-চেয়ারম্যানদের দায়িত্ব গ্রহণ ও পূর্ববর্তী চেয়ারম্যানদের বিদায় উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এমপি মনসুর রহমান বলেন, সেবার মাধ্যমে জনগণকে খুশি রাখতে পারলে মানুষ আবারো ভোট দিয়ে আপনাদের বিজয়ী করবে। আর জনগণের থেকে নিজেকে বিচ্ছিন্ন করে ফেললে এ চেয়ার থেকেও আপনারা বিচ্ছিন্ন হয়ে যাবেন।
তিনি আরো বলেন, আমাদের সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনবান্ধব ও জনপ্রিয় নেতৃত্ব । জনপ্রিয়তার দিক থেকে তিনি এখন বিশ্ব নেতাদের থেকেও অনেক এগিয়ে আছেন। নেতৃত্ব দিতে তিনি সকলকে শেখ হাসিনার নেতৃত্বকে অনুসরণ করার পরামর্শ দেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ওলিউজ্জামানের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন সাবেক উপজেলা চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম, নবনির্বাচিত চেয়ারম্যান জি এম হিরা বাচ্চু, সাবেক অধ্যক্ষ ও প্রবীণ আ.লীগ নেতা মনিরুল ইসলাম, জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক আহসানুল হক মাসুদ, পৌর মেয়র রবিউল ইসলাম প্রমুখ।
উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জাহিদুল হকের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন, সাবেক ভাইস-চেয়ারম্যান আহম্মদ উল্লাহ, নবনির্বাচিত ভাইস-চেয়ারম্যান আবদুল মতিন মুকুল, মহিলা ভাইস-চেয়ারম্যান মৌসুমী রহমান, আ.লীগ নেতা গোলাম ফারুকসহ ৬টি ইউনিয়নের চেয়ারম্যান, সরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা।
উল্লেখ্য যে, নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন জেলা আ.লীগের সদস্য ও সাবেক ছাত্রনেতা জি এম হিরা বাচ্চু, ভাইস-চেয়ারম্যান পদে আবদুল মতিন মুকুল ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে মৌসুমী রহমান। এরা সবাই আওয়ামীলীগের সমর্থক।
এছাড়াও গত ৫ বছর চেয়ারম্যান পদে  দায়িত্ব পালন করেছেন আনোয়ারুল ইসলাম, ভাইস-চেয়ারম্যান পদে আহম্মদ উল্লাহ ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে মতিয়া হক। এদের মধ্যে আহম্মদ উল্লাহ জামায়াত সমর্থক ও বাকী দু’জন বিএনপি সমর্থক।
স/শা

সর্বশেষ - রাজশাহীর খবর