সকল শিশুকে সমান সুযোগ দেওয়ার আহবান এমপি নিজাম উদ্দিন জলিল’র

নিজস্ব প্রতিবেদক, নওগাঁ:
শিশুর মেধা বিকাশ ঘটবে আদর যত্ন আর খেলার মাধ্যমে। স্বাধীন মুক্ত বিচরনে জ্ঞান আহরন ও অভিজ্ঞতা সঞ্চয় করবে। এক্ষেত্রে শিক্ষক ও অভিভাকের পাশাপাশি পরিবারের অন্যান্য স্বজনদের গুরুত্ব অপরীসীম। মেধা বিকাশে সকল শিশুকে সমান সুযোগ প্রদানের আহবান জানিয়ে এসব কথা বলেন নওগাঁ সদর আসনের এমপি ব্যারিষ্টার নিজাম উদ্দিন জলিল জন।
মঙ্গলবার  দুপুরে স্থানীয় ন্যাশনাল প্রি-ক্যাডেট স্কুলের বার্ষিক পুরষ্কার বিতরন ও সাংস্কৃতিক অনুষ্ঠানে নিয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বক্তব্য শেষে তিনি শিক্ষার্থীদের হাতে পুরষ্কার তুলে দেন ও সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন। এসময় বিদ্যালয়ের শিক্ষার্থীরা নৃত্য পরিবেশন করে। নওগাঁ পিএম বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে স্কুলের উপদেষ্টা খাজা যোবায়ের আহমেদ কাবার সভাপতিত্বে বক্তব্য রাখেন, নওগাঁ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নির্মল কৃষ্ণ সাহা, জেলা চাউল কল মালিক গ্রুপের সভাপতি আলহাজ্ব রফিকুল ইসলাম রফিক, ন্যাশন্যাল প্রি-ক্যাডেট স্কুলের উপদেষ্টা ইলিয়াস তুহিন রেজা, প্রতিষ্ঠাতা পরিচালক মো: জিল্লুর রহমান ও পিএম বালিকা উচ্চ বিদ্যালয়ের সভাপতি রায়হান শামীম, মহিলা আওয়ামী লীগের নেত্রী শাহনাজ আকতার নাইস প্রমূখ।
অনুষ্ঠানে শিক্ষার্থী, অভিভাবক ছাড়াও শহরের ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।
স/অ