সংস্কৃতিকে ধরে রাখতে হলে আরো বড় করে নববর্ষ পালন করতে হবে : শাহরিয়ার আলম এমপি


বাঘা প্রতিনিধি :
জাতীদ্বিধা দ্বন্দ্বে ভুগবে এ রকম কোন কাজ করবো না। সংস্কৃতিকে ধরে রাখতে হলে আরো বড় করে নববর্ষ পালন করতে হবে। বসন্ত বিদায় নিয়েছে তার সব রূপ রঙ নিয়ে।

রাজশাহীর বাঘায় উৎসাহ্ উদ্দীপনার মধ্য দিয়ে বাঙালির প্রানের উৎসব পহেলা বৈশাখ উদযাপিত অনুষ্টানে রাজশাহী-৬ (বাঘা-চারঘাট) আসনের সংসদ সদস্য ও সাবেক পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এ কথা বলেন।

উপজেলা চত্বরে আয়োজিত আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে রোববার (১৪ এপ্রিল) সকালে আয়োজিত আলোচনা সভা ও সাংস্কৃৃতিক অনুষ্টানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা তরিকুল ইসলাম। উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, বীর মুক্তিযোদ্ধা আজিজুল হক, আওয়ামী লীগ নেতা সিরাজুল ইসলাম মন্টু, অধ্যক্ষ নছিম উদ্দিন, উপাধ্যক্ষ ওয়াহেদ সাদিক কবির, আবদুল কুদ্দুস সরকার, মামুন হোসেন, শাহিনুর রহমান পিন্টু, ওসি আমিনুল ইসলাম প্রমুখ।

সকালে একটি মঙ্গল শোভা যাত্রা উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করা হয়। অপর দিকে উপজেলা সদর ছাড়াও আড়ানী পৌর এলাকা এবং উপজেলার ৭টি ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক সংগঠন পৃথকভাবে ১লা বৈশাখ উৎযাপন করেন।