সংবাদ সম্মেলনে যা বললেন সুবাহ

সঙ্গীতশিল্পী ইলিয়াসের সঙ্গে গত ১ ডিসেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হন অভিনয়শিল্পী হুমায়রা শাহ সুবাহ। এটি সুবাহর প্রথম বিয়ে হলেও ইলিয়াসের তৃতীয় বিয়ে।

এই খবর প্রচারের পরপরই সম্পর্কে ফাটল ধরে। এক পর্যায়ে দুজনই আলাদা থাকতে শুরু করেন। এখানেই শেষ নয়, দুজনই থানায় সাধারণ ডায়েরি করেন। সুবাহ ইলিয়াসের বিরুদ্ধে মারধর ও ভ্রূণ নষ্টের অভিযোগ করেন। অন্যদিকে ইলিয়াস সুবাহর বিরুদ্ধে মারধরের অভিযোগ করেন।

মঙ্গলবার বনানীর নিজ বাসায় এসব নিয়ে সংবাদ সম্মেলন করেন সুবাহ।

সংবাদ সম্মেলনে কান্নায় ভেঙে পড়েন অভিনয়শিল্পী সুবাহ। তিনি বলেন, ইলিয়াস আমাকে ঘুমের ওষুধ খাইয়ে চলে গেছে। সে আমার বাসায় এসে মদ খেত। আমার বুয়া সেসব পরিষ্কার করত। সে চলে যাওয়ার সময় আমার টাকা-পয়সা, গয়না সব নিয়ে গেছে। এসব কিছুর ফুটেজ সিসিটিভিতে ধারণ করা আছে।

সুবাহ বলেন,  আমি এসব কিছুর বিচার চাই, এরপর সংসার। আইন সবার জন্য সমান। ইলিয়াসের ছোট ভাই ছাত্রলীগ করে। তারা আমাকে নানাভাবে হুমকি দিচ্ছে। আমাকে মামলা-হামলার হুমকি দিচ্ছে

।সংবাদ সম্মেলনে সুবাহ জানান, ইলিয়াসের নামে তিনি ইতোমধ্যে বনানী থানায় মামলা দায়ের করেছেন।

মামলার বিষয়টি সংবাদমাধ্যমকে নিশ্চিত করেন বনানী থানার অফিসার ইনচার্জ (ওসি) নূরে আজম মিয়া। তিনি বলেন, যৌতুক চেয়ে মারধরের অভিযোগে গায়ক ইলিয়াসের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন নায়িকা সুবাহ। মামলা নং-০১। মামলাটির তদন্ত চলছে।

সুবাহ একজন অভিনয়শিল্পী। তবে তার  অভিনীত কোনো চলচ্চিত্র এখনো মুক্তি পায়নি। রফিক সিকদারের ‘বসন্ত বিকেল’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন তিনি। সুবা বেশ কয়েকটি নাটকে অভিনয় করেছেন। অভিনেতা জাহিদ হাসানের বিপরীতে অভিনয় করা একটি নাটক বেশ আলোচিতও হয়েছে।

অন্যদিকে গায়ক ইলিয়াস হোসাইন ‘না বলা কথা’, ‘আমার ভেতর’, ‘এক পলকে’, ‘নীল নয়না’, ‘সারাটি জীবন’ গানগুলোর মাধ্যমে শ্রোতামহলে জনপ্রিয়তা লাভ করেন।

 

সূত্রঃ যুগান্তর