শ্রীলঙ্কার বিরুদ্ধে রান পাননি কোহলি। এক নারীর ‘সঙ্গ’ নিয়ে তুমুল বিতর্ক

সিল্কসিটিনিউজ ডেস্ক:

পাকিস্তানের বিরুদ্ধে রান পেয়েছিলেন। ভারত জিতেছিল। শ্রীলঙ্কা ম্যাচে রান পাননি। ভারত হেরে গিয়েছে।

বিরাট কোহলির ব্যাট ‘বোবা’ ছিল বৃহস্পতিবার। টিম ইন্ডিয়া পাহাড়প্রমাণ রানের বোঝা দ্বীপরাষ্ট্রের উপরে চাপালেও শেষমেশ ভারত পারেনি। কোহলি খাতা খুলতেই পারেননি। আর কোহলির ব্যর্থতার জন্য ক্রিকেটভক্তরা দায়ী করছেন এক মহিলাকে। সেই মহিলার জন্যই নাকি কোহলির ব্যাট কথা বলেনি ওভালে। ভারত অধিনায়ককে দ্রুত ফিরে যেতে হয়েছে প্যাভিলিয়নে।

কোহলির সঙ্গে সেলফি

পাকিস্তানের নিউজ চ্যানেল ‘দুনিয়া নিউজ’-এর ক্রিকেট বিশেষজ্ঞ জাইনাব আব্বাস। তিনিও এসেছেন চ্যাম্পিয়ন্স ট্রফি কভার করতে। এই আব্বাসই ভারত অধিনায়কের ব্যর্থতার কারণ।

এবিডি-র সঙ্গে সেলফি। ডি’ভিলিয়ার্সও ব্যর্থ হয়েছেন সেলফি তুলে।

এই পর্যন্ত পড়ে অনেকেই অবাক হতে পারেন। কোহলির ব্যর্থতার সঙ্গে আব্বাস কীভাবে জড়িত। শ্রীলঙ্কার বিরুদ্ধে ম্যাচের বল গড়ানোর আগে কোহলির সঙ্গে ছবি তুলেছিলেন আব্বাস। দক্ষিণ আফ্রিকার বিধ্বংসী ব্যাটসম্যান এবি ডি’ভিলিয়ার্সের সঙ্গেও খেলার আগে ছবি তোলায় এবিডি রান পাননি।

এর থেকেই ক্রিকেটভক্তদের মনে বদ্ধমূল ধারণা হয় যে আব্বাসের জন্যই কোহলি রান পাননি শ্রীলঙ্কার বিরুদ্ধে। মাজহার আরশাদ নামের এক ক্রিকেটভক্ত টুইট করেছেন, ‘‘দু’ জন বিখ্যাত ব্যাটসম্যান — গতকাল এবি ডি’ ভিলিয়ার্স আর আজ কোহলি সেলফির পরে ডাক দেখেছেন।’’

শুধু মাজহার কেন, আরও অনেকেই দুই বিখ্যাত ব্যাটসম্যানের ব্যর্থতার জন্য আব্বাসকে ‘আসামীর কাঠগড়ায়’ দাঁড় করাচ্ছেন। সূত্র: এবেলা