শ্রীলংকায় নেমেই দুঃসংবাদ পেল পাকিস্তান

সিল্কসিটিনিউজ ডেস্কঃ

ওয়ানডে সিরিজি শেষে ঘরের মাঠ গল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অস্ট্রেলিয়ার বিপক্ষে দ্বিতীয় টেস্টে মুখোমুখি শ্রীলংকা।

আর এরই মধ্যে দুই টেস্টের সিরিজ খেলতে শ্রীলংকা পা রেখেছে পাকিস্তান ক্রিকেট দল। গত বুধবার কলম্বোয় পৌঁছেই দুঃসংবাদ পেয়েছে বাবর আজমের দল।

দলটির এক স্টাফ করোনায় আক্রান্ত হয়েছেন। রিপোর্ট পজিটিভ আসার পর পরই শ্রীলংকার নিয়মানুসারে তাকে পাঁচ দিনের আইসোলেশনে নিয়ে যাওয়া হয়েছে।

শ্রীলংকার স্থানীয় সংবাদমাধ্যম জানিয়েছে, করোনা আক্রান্ত সেই স্টাফের নাম মালাং আলী। তিনি পাকিস্তান দলের ক্রিকেটারদের ম্যাসাজ সেবা দেওয়ার কাজ করে থাকেন। শেষ দিন আবারও র্যাপিড এন্টিজেন পদ্ধতির করোনা পরীক্ষা করা হবে মালাং আলীর। সেই টেস্টে নেগেটিভ এলে তিনি দলের সঙ্গে যোগ দিতে পারবেন।

তবে পাকিস্তান ক্রিকেট বোর্ড এক বিবৃতিতে জানিয়েছে, স্টাফের করোনা আক্রান্তের খবরে বিচলিত হবার কিছু নেই।  পুরো দলে করোনা পরীক্ষায় বাকি সবার নেগেটিভ ফল এসেছে।

প্রসঙ্গত, ১৮ খেলোয়াড় ও টিম ম্যানেজমেন্টের ১৩ সদস্য নিয়ে গত বুধবার পাকিস্তান দল কলম্বোয় পৌঁছায়। সফরের দুটি টেস্ট খেলবে পাকিস্তান।  তার আগে আগামী ১১ থেকে ১৩ জুলাই তিন দিনের প্রস্তুতি ম্যাচ খেলবে দলটি। এর পর ১৬ জুলাই গলে সিরিজের প্রথম টেস্টে মাঠে নামবে দুদল।

 

সুত্রঃ যুগান্তর