শ্রীমঙ্গলে বৃষ্টিবন্দি তারা

সিল্কসিটিনিউজ বিনোদন ডেস্ক:

সিলেটে গিয়ে বৃষ্টিবন্দি হয়ে পড়েছেন টেলিভিশনের কয়েকজন তারকা। ‘ময়নাগুড়ি টি স্টেট’ নামের একটি নাটকের দৃশ্যধারণের প্রয়োজনে সেখানে গেছেন অভিনেতা হিল্লোল, শাহেদ, আশীষ খন্দকার, অভিনেত্রী নওশীন ও ঈশানা।

গত ২৪ জুলাই সিলেটের শ্রীমঙ্গলে যান নাটকটির কলাকুশলীরা। বৃষ্টিবন্দি হয়ে থাকার অভিজ্ঞতা জানিয়ে হিল্লোল বললেন, ‘টানা তিন দিন বৃষ্টিবন্দি হয়ে নাটকটির দৃশ্যধারণ করছি। কিছুক্ষণ পরপর বৃষ্টির উপদ্রব হয়েছে। চা বাগানের মধ্যে কাদা হয়ে গেছে। এভাবেই শুটিং করেছি। বৃষ্টির এই সমস্যা না হলে একদিনের মধ্যেই কাজ শেষ হয়ে যেতো। মোটামুটি কাজ শেষ, মঙ্গলবার রাতেই আমরা ঢাকায় ফিরছি।’

‘ময়নাগুড়ি টি স্টেট’ নাটকের গল্পে দেখা যাবে, নওশিন ও ঈশানা দুই বোন আর হিল্লোল ঈশানার দুলাভাই।  নওশিন ও ঈশানার বাবা মারা যাওয়ার পর তাদের ময়নাগুড়ি টি স্টেটের মালিক বনে যান দুলাভাই হিল্লোল। এক পর্যায়ে ঈশানার ওপর কুনজর পড়ে তার।

সম্পত্তির লোভে নিজের স্ত্রী নওশীনকে মারার জন্য কবি ছদ্মবেশী আশীষ খন্দকারকে ভাড়া করে আনেন হিল্লোল। কিন্তু নিজের ফাঁদা জালে নিজেই জড়িয়ে পড়েন হিল্লোল। খুন হয়ে যান তিনি। তদন্ত করতে আসেন শাহেদ। তিনি নাটকটিতে একজন পুলিশ  অফিসারের ভূমিকায় অভিনয় করেছেন।

নাটকটি পরিচালনা করেছেন বিপুল রায়হান। শিগগিরই একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচার হবে ‘ময়নাগুড়ি টি স্টেট’।

সূত্র: বাংলানিউজ