শ্রীবরদীতে ট্রাকে আগুন

সিল্কসিটিনিউজ ডেস্ক:

শেরপুরের শ্রীবরদীতে পাথরবোঝাই একটি ট্রাকে আগুন দেওয়া হয়েছে। আজ বৃহস্পতিবার ভোর ৪টার দিকে উপজেলার ঝগড়ারচর বাজারে ট্রাকে আগুন দেওয়ার এ ঘটনা ঘটে।

আগুনে ওই ট্রাকের আংশিক পুড়ে গেছে। তবে সকাল থেকে শেরপুর জেলার অবস্থা শান্তিপূর্ণ রয়েছে। যদিও  সড়ক-মহাসড়কে দূরপাল্লার কোনো যানবাহন চলাচল করছে না। শেরপুর থেকে যাত্রী কিংবা মালামাল পরিবহনের কোনো যানবাহন জেলার বাইরে ছেড়ে যেতে কিংবা বাইরে থেকে কোন যানবাহন শেরপুরে প্রবেশ করতে দেখা যায়নি।

শ্রীবরদী থানার ওসি রেজাউল হক ঝগড়ারচর বাজারে ট্রাকে পাথরবোঝাই ট্রাকে আগুন দেওয়ার সত্যতা নিশ্চিত করে বলেন, চালক ও হেলপার সেসময় ট্রাকে ঘুমিয়ে থাকা অবস্থায় দুর্বৃত্তরা এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটায়। আগুনে ট্রাকটির চাকা পুড়লেও তেমন ক্ষয়ক্ষতি হয়নি। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।

এদিকে, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার রায়কে ঘিরে জেলার গুরুত্বপূর্ণ স্থানগুলোতে পুলিশ মোতায়েন করা হয়েছে। জেলা বিএনপির নেতাকর্মীরা গ্রেপ্তার আতঙ্কে গা-ঢাকা দিয়েছেন।

গত তিন দিনে জেলা বিএনপির সাধারণ সম্পাদক হযরত আলীসহ ১০ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তবে পুলিশের পাশাপাশি স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতাকর্মীদের মাঠে থাকতে দেখা গেছে।