শ্যালিকার সঙ্গে প্রেমে মগ্ন স্বামী স্ত্রীকে দিলেন বিচ্ছেদের নোটিস

সিল্কসিটিনিউজ ডেস্ক:

শ্যালিকার সঙ্গে খুনসুটি করেন অনেক জামাইবাবুই। কিন্তু তাই বলে তাঁকে ‘স্ত্রী’ বলে পরিচয় দেওয়া? এমনই কাণ্ড ঘটালেন এক ব্যক্তি। স্বামীর কাণ্ডে হতবাক বধূ আর এক ছাদের তলায় থাকতে চান না। স্বামীকে বিবাহ-বিচ্ছেদের নোটিস ধরিয়েছেন তিনি। গোটা ঘটনা রেডিটে জানিয়েছেন ওই মহিলা।

নাম প্রকাশে অনিচ্ছুক ওই মহিলা জানিয়েছেন, তাঁর বোন খুবই সুন্দরী। সম্প্রতি বোনের ওজন বেশ কিছুটা বেড়ে যায়। তার পরই তিনি খেয়াল করেন, ওজন বেড়ে যাওয়া নিয়ে তাঁর বোনের যত না মাথাব্যথা, তার থেকে বেশি হতাশ হয়ে গিয়েছেন তাঁর স্বামী। তাতেই সন্দেহ হয় তাঁর। স্বামীর মোবাইল ও কম্পিউটার ঘেঁটে দেখতে যান তিনি। ফোন ও কম্পিউটার খুলতেই চোখ কপালে ওঠে মহিলার। দেখেন, তাঁর বোনকে নিজের বন্ধুদের কাছে ‘স্ত্রী’ বলে পরিচয় দিয়েছেন তাঁর স্বামী!

এখানেই শেষ নয়, ঘুরতে গিয়ে বিকিনি পরিহিত শ্যালিকার সঙ্গে স্বামী কিছু ছবিও তুলেছিলেন । সেই ছবিও বন্ধুদের দেখিয়েছেন তিনি। যে যে ছবিতে স্বামী ও শ্যালিকার সঙ্গে তিনি নিজেও রয়েছেন সেই ছবিগুলি থেকে তাঁকে কেটে বাদ দিয়ে শুধু শ্যালিকার সঙ্গে নিজের ছবি বন্ধুদের দেখিয়েছেন স্বামী। এমনই অভিযোগ মহিলার। তাঁর আরও দাবি, বোনের অজান্তেই তাঁর ছবি দেখে স্বামী রাতে আত্মরতিতে মগ্ন হন বলেও জানতে পেরেছেন। সব মিলিয়ে তাঁর সঙ্গে ঘর করা আর সম্ভব নয় বলেই মনে হয়েছে মহিলার। তাই স্বামীর থেকে বিবাহবিচ্ছেদ চেয়েছেন বলে রেডিটে লিখেছেন তিনি। সূত্র: আনন্দবাজার