শোলাকিয়ায় সন্ত্রাসী হামলায় আটক ৫ জনের জামিন নামঞ্জুর

 সিল্কসিটিনিউজ ডেস্ক:

কিশোরগঞ্জের শোলাকিয়ায় সন্ত্রাসী হামলার পর বিশেষ ক্ষমতা আইনে আটক ৫ জনের জামিন আবেদন ফের নামঞ্জুর করে জেল হাজতে পাঠিয়েছে আদালত।আজ বুধবার আটককৃতদের পক্ষ থেকে জামিনের আবেদন করা হলে চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আ. ছালাম খান এ আদেশ দেন।

 
জামিন নামঞ্জুর করা ৫ জন হলেন কিশোরগঞ্জের ভৈরবের পঞ্চবটি এলাকার তারা মিয়া, বাজিতপুর উপজেলার ডুয়াইগাঁও গ্রামের সোহেল মিয়া, কিশোরগঞ্জ শহরের চর শোলাকিয়া এলাকার মামুনুর রশীদ মামুন, তারাপাশা এলাকার আরিফুল ইসলাম হাবিব ও আহসান উল্লাহ।

 
শোলাকিয়ায় পুলিশের ওপর জঙ্গী হামলার পর বিভিন্ন স্থান থেকে তাদেরকে আটক করে পুলিশ। পরে তাদেরকে বিশেষ ক্ষমতা আইনে (৫৪ ধারা) আটক দেখিয়ে গত ১২ জুলাই আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।
এর আগে, ঈদের দিন শোলাকিয়া ঈদগাহের প্রায় চারশ গজ পশ্চিমে আজিমউদ্দিন উচ্চ বিদ্যালয়ের কাছে পুলিশের চেকপোস্টে জঙ্গী হামলার ঘটনা ঘটে। এতে দুই পুলিশ, এলাকার এক গৃহবধূ ও এক হামলাকারী নিহত হয়।
এদিকে, এ ঘটনায় পুলিশের হাতে গ্রেফতার কিশোরগঞ্জ শহরের পশ্চিম তারাপাশা এলাকার জাহিদুল হক তানিমকে ১০ দিন রিমান্ড শেষে মঙ্গলবার কারাগারে পাঠানো হয়েছে। এছাড়া র‌্যাবের হাতে গুলিবিদ্ধ অবস্থায় আটক দিনাজপুরের শরীফুল ইসলাম ওরফে শফিউল ইসলাম ওরফে সাইফুল ইসলাম ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধানী রয়েছেন।

সূত্র: আলোকিত বাংলাদেশ