সিল্কসিটিনিউজ ডেস্ক:

কিশোরগঞ্জের শোলাকিয়ায় হামলাস্থলের পাশের পরিত্যক্ত একটি পুকুর থেকে দুটি চাইনিজ কুড়াল ও একটি চাপাতি উদ্ধার করেছে র‍্যাব সদস্যরা। র‍্যাব বলছে, সন্দেহভাজন আটক ব্যক্তিদের জিজ্ঞাসাবাদের ভিত্তিতে তল্লাশি চালিয়ে এসব উদ্ধার করা হয়েছে।

 

এ ব্যাপারে র‍্যাব-১৪-এর জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার (এএসপি) রাজীব কুমার দেব বলেন, ‘আমার ধারণা করছি ওগুলো সন্ত্রাসীদের ফেলে যাওয়া অস্ত্র।’

 

এদিকে আজ শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মুজিবুল হক হামলাস্থল পরিদর্শন করেন। পরে তিনি নিজ বাড়িতে গুলিবিদ্ধ হয়ে নিহত গৃহবধূ ঝর্ণা রানী ভৌমিকের বাসায় যান। এ সময় ঝর্ণা রানী ভৌমিকের স্বামী, দুই পুত্রসহ স্বজনরা কান্নায় ভেঙে পড়েন। তাঁর স্বজনদের সান্ত্বনা জানান প্রতিমন্ত্রী। একই সঙ্গে তিনি নিহত ঝর্ণার পরিবারকে এক লাখ টাকা আর্থিক সহায়তা দেওয়ার ঘোষণা দেন।

 

এ সময় উপস্থিত গণমাধ্যমকর্মীদের প্রতিমন্ত্রী বলেন, ‘হামলার ঘটনাটি অত্যন্ত ন্যক্কারজনক, অমানবিক ও ভাষায় প্রকাশ করার মতো নয়। আমরা আগামীতে সামাজিক প্রতিরোধ গড়ে তুলে জঙ্গিবাদকে মোকাবিলা করব। আমরা মুক্তিযুদ্ধের মাধ্যমে দেশ স্বাধীন করেছি। কোনো রকম জঙ্গি তৎপরতা আমাদের অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত করতে পারবে না। এ ব্যাপারে সরকার দৃঢ় অবস্থানে আছে এবং আমরা ঐক্যবদ্ধ আছি।’

 

অপরদিকে গতকালের এ ঘটনার পর শোলাকিয়ায় এখনো থমথমে অবস্থা বিরাজ করছে। ঘটনাস্থল আজিমউদ্দীন স্কুলের আশপাশে লোকজনের চলাচল কম। বিভিন্ন স্থানে পুলিশ ও র‍্যাব টহল দিচ্ছে।

সূত্র:কালেরকণ্ঠ