শোয়েবকে বিয়ে করার সিদ্ধান্ত ভুল ছিল: সানিয়া

সিল্কসিটি নিউজ ডেস্ক

বিবাহবিচ্ছেদ হয়ে গেলেও এখনো পাকিস্তানের ক্রিকেটার শোয়েব মালিকের পরিবারের সঙ্গে যোগাযোগ রয়েছে সানিয়া মির্জার। সানিয়া জানিয়েছেন, শোয়েবকে বিয়ে করার সিদ্ধান্ত ভুল ছিল।

পাকিস্তানের সামনা টিভির সাংবাদিক নাইম হানিফের বরাত দিয়ে এমন প্রতিবেদন প্রকাশ করেছে ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার।

আনন্দবাজারের প্রতিবেদনে বলা হয়, ফোনে সানিয়ার সঙ্গে কথা বলেছিলেন হানিফ। তার দাবি অনুযায়ী সানিয়া বলেছেন, ‘পরিবার এবং বন্ধুদের বিরুদ্ধে গিয়ে শোয়েবকে বিয়ে করেছিলাম। ভুল সিদ্ধান্ত নিয়েছিলাম। এখন আক্ষেপ করতে হচ্ছে। শোয়েবের সঙ্গে বিচ্ছেদ হলেও তার পরিবারের সঙ্গে যোগাযোগ রয়েছে।

হানিফকে সানিয়া বলেছেন, তিনি পাকিস্তানের মানুষের কাছে যথেষ্ট সমর্থন এবং ভালোবাসা পেয়েছেন। তারা সব সময় স্বাগত জানিয়েছেন তাকে। একটু থিতু হলে এক বার পাকিস্তানে শোয়েবের বাড়ি যাবেন। পরিবারের সবার সঙ্গে দেখা করবেন। ইজহানকেও নিয়ে যাবেন তার বাবার বাড়িতে।

ছেলেকে নিয়ে এতদিন দুবাইতে থাকতেন সানিয়া। সেখানকার বিশ্বমানের স্কুলে পড়াশোনা করে ইজহান। তবে শোয়েবের তৃতীয় বিয়ের খবর চারদিকে ছড়িয়ে পড়ায় ছেলের ওপর প্রভাব পড়েছে। সহপাঠীদের দ্বারা হেনস্থার শিকার হচ্ছে সে। তাই ছেলেকে নিয়ে দেশে ফিরেছেন সানিয়া। হায়দারাবাদে সানিয়ার নিজস্ব বাড়ি। আপাতত সেখানেই আছেন তিনি।

ঘনিষ্ঠ সূত্রের খবর, দুবাই ছেড়ে ছেলেকে ভারতের স্কুলেই ভর্তি করানোর সিদ্ধান্ত নিয়েছেন তিনি।