বৃহস্পতিবার , ১৭ অক্টোবর ২০২৪ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

শেরপুর আ.লীগ নেতা চন্দন কুমার পাল কারাগারে

Paris
অক্টোবর ১৭, ২০২৪ ৮:৪১ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

শেরপুর জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও জেলা দায়রা জজ আদালতের সাবেক পিপি চন্দন কুমার পালকে কারাগারে পাঠানো হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় শেরপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হাসান ভূঁইয়ার আদালতে সোপর্দ করলে আদালত তাকে জামালপুর জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে বুধবার যশোরের বেনাপোল ইমিগ্রেশন দিয়ে ভারতে যাওয়ার সময় গ্রেফতার হওয়া চন্দন কুমার পালকে শেরপুর সদর থানার দুটি হত্যা মামলা ও একটি হত্যাচেষ্টা মামলায় গ্রেফতার দেখানো হয়। তার বিরুদ্ধে শেরপুর সদর থানায় তিনটি মামলা রয়েছে।

শেরপুর আদালতের পরিদর্শক মো. জিয়াউর রহমান বৃহস্পতিবার সন্ধ্যায় এসব তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেফতার চন্দন কুমার পাল পালকে দুটি মামলায় জিজ্ঞাসাবাদের জন্য সাত দিন করে এবং একটি মামলায় জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের আলাদা আলাদাভাবে রিমান্ডের আবেদন করেন ওই মামলা তিনটির তদন্ত কর্মকর্তা।

আদালতে আসামিপক্ষের আইনজীবীরা তার জামিন আবেদন করলে জামিন নামঞ্জুর করে জামালপুর জেলা কারাগারে পাঠানো নির্দেশ দেন এবং রিমান্ডের বিষয়ে শুনানির জন্য মঙ্গলবার দিন ধার্য করেন।

এর আগে বুধবার বিকালে বেনাপোল ইমিগ্রেশন ভবনে প্রবেশের সময় চন্দন কুমার পালকে আটক করা হয়। প্রাথমিকভাবে তাকে বেনাপোল পোর্ট থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়। পরে তাকে শেরপুর জেলা পুলিশের একটি দল বৃহস্পতিবার সন্ধ্যায় শেরপুরে নিয়ে আসে।

 

সূত্র: যুগান্তর

সর্বশেষ - আইন আদালত