শেখ হাসিনার ৭১ তম জন্মদিন ও অস্ত্রোপচার সফল হওয়ায় দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক:

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭১ তম জন্মদিন উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল করেছে রাজশাহী জেলা আওয়ামীলীগ। বৃহস্পতিবার বেলা ১১ টায় দলীয় কার্যালয়ে শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে মিলাদ মাহফিল, দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভা ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যাপিকা জিনাতুন নেসা। বক্তব্য দেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাঃ আসাদুজ্জামান আসাদ।

রাজশাহী জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক প্রভাষক মোঃ শরিফুল ইসলামের সভাপতিত্বে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য আলহাজ্ব মো. আতাউর রহমান, রাজশাহী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব বদরুজ্জমান রবু, মো. রুস্তম আলী, যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড. লায়েব উদ্দিন লাভলু, অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান মানজাল, সাংগঠনিক সম্পাদক একেএম আসাদুজ্জামান, আলফোর রহমান, আহসান-উল হক মাসুদ, দপ্তর সম্পাদক ফারুক হোসেন ডাবলু, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. মুখতার হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আখতারুজ্জামান চেয়ারম্যান, সদস্য আমানুল হাসান দুদু, জেলা যুবলীগের সভাপতি আবু সালেহ, সাধারণ সম্পাদক খালিদ ওয়াশি কেটু, পবা উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. মাজদার রহমান সরকার, আওয়ামী লীগ নেতা শফিকুল সরকার, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মর্জিনা পারভীন, রাজশাহী জেলা শ্রমিক লীগের সভাপতি আব্দুল্লাহ খান, রাজশাহী জেলা কৃষকলীগ সহ-সভাপতি মোঃ আবুল হোসন, জেলা তাঁতীলীগের সভাপতি সালেহ হামিম টুটুল, যুবনেতা আলি আজম সেন্টু, প্রভাষক জিয়াউর রহমান, অধ্যক্ষ মাসুদ রানা, শাহাদৎ হোসেন পিন্টু।

এ ছাড়াও জেলা আওয়ামী লীগের সকল নেতাকর্মী ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।
দোয়া পরিচালনা করেন রাজশাহী জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা সিরাত উদ্দিন শাহীন।

এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার যুক্তরাষ্ট্রের একটি হাসপাতালে ২৬ সেপ্টেম্বর সকাল ৬.০০ টায় গলব্লাডারে সফল অস্ত্রোপচার হওয়ায় এবং তার ৭১ তম জন্মদিনের দীর্ঘায়ু কামনা করে মিলাদ মাহফিল ও দোয়া করা হয়।
স/শ