শেখ হাসিনার কোন বিকল্প নেই : প্রতিমন্ত্রী পলক

সিংড়া প্রতিনিধি :
আইসিটি প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলক বলেছেন, আমাদের সিংড়ার এই জনপদ ছিলো বিদ্যুৎ বিহীন, যোগাযোগ বিচ্ছিন্ন অন্ধকারাচ্ছন্ন ও সন্ত্রাসী কবলিত একটা জনপদ। মাত্র ১৪ বছরের ব্যবধানে সিংড়া আজ আলোকিত জনপদে পরিণত হয়েছে।

ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে গেছে, প্রতিটা ইউনিয়নে আধুনিক পাকা সড়ক নির্মাণের মাধ্যমে যোগাযোগ ব্যবস্থায় সংযুক্ত করা হয়েছে। প্রতিটা গ্রাম ও ইউনিয়নে শিক্ষা প্রতিষ্ঠান হয়েছে। শিক্ষার্থীদের বিনামূল্যে বই ও উপবৃত্তি প্রদান করা হচ্ছে। কর্মসংস্থানের জন্য আমাদের তরুণদের উন্নত প্রশিক্ষণ ও চলনবিল স্মার্ট সিটি গড়ে তোলা হচ্ছে।

পলক বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজের পরিবার পরিজনকে হারিয়ে গোটা বাংলাদেশকে নিজের পরিবার করে নিয়েছেন। দেশের মানুষের কল্যাণে নিজের জীবনকে উৎসর্গ করেছেন। তাই, বাংলাদেশ ও দেশের মানুষের কল্যাণে জননেত্রী শেখ হাসিনার কোন বিকল্প নেই। তিনি আবারও নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানান।

বুধবার নাটোরের সিংড়া উপজেলার খাজুরা ও সুকাশ ইউনিয়নের সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতায় সুবিধাভোগীদের সাথে পৃথক দুটি মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী এসব কথা বলেন। উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সভাপতি ওহিদুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল আমিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শামীমা হক রোজি, খাজুরা ইউপি চেয়ারম্যান জাকির হোসেন প্রমূখ।

পরে উপজেলার শুকাশ ইউনিয়নের হাঁসপুকুরিয়া গ্রামে রাজধানীর ফুটপাতের সেই নারী ভিক্ষুক সাজেদা বেগমকে প্রধানমন্ত্রীর উপহার ভূমিহীনদের জন্য নির্মিত পাকা ঘরসহ ২ শতক জায়গার দলিল হস্তান্তর করেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। এসময় প্রতিমন্ত্রী পলক সেই নারী ভিক্ষুককে রজনীগন্ধ্যা ফুলের শুভেচ্ছা ও তার সাংসারিক খোঁজ-খবরও নেন। উপস্থিত ছিলেন সিংড়ার ইউএনও মাহমুদা খাতুন, সহকারী কমিশনার (ভূমি) আল ইমরান প্রমূখ।