শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী উপলক্ষে দুর্গাপুরে ছাত্রলীগের আলোচনা সভা

দুর্গাপুর প্রতিনিধি:
জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে উপজেলা ছাত্রলীগের আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার বিকেলে উপজেলা এনসিডিপি ভবনে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় উপজেলা ছাত্রলীগের সভাপতি শাকিল খানের সভাপতিত্বে ও সম্পাদক আতিকুর রহমান রিপনের সঞ্চলনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপিস্থিত ছিলেন রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনের মাননীয় সংসদ সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য প্রফেসর ডাঃ মোঃ মনসুর রহমান।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য আব্দুর রাজ্জাক, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল কাদের, দুর্গাপুর উপজেলা আওয়ামীলীগের সাবেক কার্যনির্বাহী কমিটির সদস্য ও এমপির প্রতিনিধি আমিনুল হক টুলু, পৌর যুবলীগের সভাপতি বেলাল হোসেন,সাধারণ সম্পাদক আবুল বাশার,উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক বাবব আলী, সংরক্ষিত আসনের কাউন্সিলর জলিদা বেগম, কাউন্সিলর আনছার সরদার,মহরী বারের সাধারণ সম্পাদক জিল্লুর রহমান, পৌর ছাত্রলীগের আহব্বায়ক সোহেল রানা, যুগ্ন আহব্বায়ক নিঝুম প্রমূখ।এছাড়াও বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষ শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে কেক কাটা হয়।