শুভডাঙ্গা ইউনিয়ন আ.লীগ কার্যকরী কমিটির সভা

বাগমারা প্রতিনিধি :

রাজশাহীর বাগমারা উপজেলার শুভডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগ কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার বিকেলে মচমইল ডিগ্রী কলেজের হলরুমে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান আব্দুল হামিক প্রামানিকের সভাপতিত্বে এবং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজাহার আলীর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন শুভডাঙ্গার আহ্বায়ক ও সোনাডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি চেয়ারম্যান অধ্যক্ষ আজাহারুল হক।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হারুন অররশীদ সরকার, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আলী হাসান, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি সমরেশ কুমার, যুগ্ম সাধারণ সম্পাদক বাবুল আক্তার, সাংগঠনিক সম্পাদক পলাশ মীর, দপ্তর সম্পাদক আতিকুর রহমান, ধর্ম বিষযক সম্পাদক শহিদুল ইসলাম, সদস্য আব্দুল মজিদ শেখ, আব্দুস সাত্তার মাস্টার, ওয়ার্ড সভাপতি আব্দুল করিম সরদার, বয়েন উদ্দীন প্রমুখ।

উক্ত সভায় ইউনিয়ন আওয়ামী লীগের অন্যান্য নেতৃবৃন্দ এবং ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন। ইউনিয়নের প্রতিটি গ্রামে গ্রাম কমিটি গঠনের লক্ষ্যে সিদ্ধান্ত গ্রহণ করা হয়। সেই সাথে আসন্ন নির্বাচনে নৌকার বিজয়ের লক্ষ্যে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানানো হয়।