সোমবার , ২৫ জুলাই ২০১৬ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

শুটিংয়ে ক্লান্ত হওয়ায় হাসপাতালে!

Paris
জুলাই ২৫, ২০১৬ ১২:২৪ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ বিনোদন ডেস্ক:

‘চ্যানেল আই সেরা নাচিয়ে’র তৃতীয় আসরের বিজয়ী হৃদি শেখ বেড়ে উঠেছেন রাশিয়ার মস্কোতে। আগামী ২৬ জুলাই আবার এক মাসের জন্য সেখানে বেড়াতে যাচ্ছেন তিনি। যাওয়ার আগে অভিনয় করলেন ‘অতিক্রম’ নামের একটি টেলিছবিতে। এতে তাকে দেখা যাবে চিত্রনায়ক ইমনের বিপরীতে।

উল্লেখযোগ্য ব্যাপার হলো, ঢাকার উত্তরার দিয়াবাড়িতে প্রথম দিন কাজ করেই ক্লান্ত হয়ে পড়েছিলেন হৃদি। এ কারণে শুটিং প্যাকআপ করে তাকে হাসপাতালে নিয়ে যেতে হয়েছিলো। প্রাথমিক চিকিৎসার পরই অবশ্য তিনি সুস্থ হয়ে গেছেন।

‘অতিক্রম’-এর গল্পে দেখা যাবে, রেজা (ইমন) ভালোবাসে রিটাকে (হৃদি)। মা ঘরে বন্দি করে রাখতে চান মেয়েকে। তার শর্ত- কখনও ছেলেদের সঙ্গে মেশা যাবে না, ঘুরতে যেতে পারবে না ইত্যাদি। একদিন মা তাকে থাপ্পড় দিলে সে বাড়ি থেকে পালিয়ে রেজার বাড়ি চলে যায়। তবে রেজা উপলব্ধি করে, রিটার এভাবে পালিয়ে আসাটা ঠিক হয়নি। সে রিটাকে (হৃদি) বোঝায় ‘তোমার মা ১৭ বছর ধরে তোমাকে ভালোবেসে বড় করেছে। সেই তুলনায় আমাদের দুই বছরের ভালোবাসা কিছুই নয়। চাইলেও আমরা মা-বাবার ভালোবাসাকে অতিক্রম করতে পারবো না।’ তাই রেজা তার ভালোবাসা রিটাকে মায়ের হাতে তুলে দিয়ে যায়।

শাহাজাদা মামুনের লেখা টেলিছবিটি পরিচালনা করেছেন সোলাইমান জয়। তিনি  বললেন, ‘এই টেলিছবির মূল বার্তা হলো- সন্তানদেরকে অতিরিক্ত শাসন করা উচিত নয়। এজন্য বড় কোনো দুর্ঘটনাও ঘটে যেতে পারে। এ ছাড়া মানুষকে বদ্ধ করে রাখলেও মনকে কখনও বাধা যায় না।’

গেলো রোজার ঈদে ‘হাত বাড়িয়ে দাও’ টেলিছবির মাধ্যমে হৃদির অভিনয়ে অভিষেক হয়। ‘অতিক্রম’ তার দ্বিতীয় কাজ। এ প্রসঙ্গে হৃদি শেখ বললেন, ‘মস্কোতে বেড়ে ওঠায় প্রমিত বাংলায় কথা বলতে পারি না। তবে চেষ্টা করছি দ্রুত বাংলা ভাষাকে আয়ত্ত্বে আনতে। অনর্গল বাংলা বলতে না পারায় শুটিংয়ের সময় সংলাপ বলার ক্ষেত্রে হিমশিম খেয়েছি।’

এ টেলিছবিতে সাবিনা ইয়াসমিনের গাওয়া ‘ইশারায় শিষ দিয়ে আমাকে ডেকো না’ গানের সঙ্গে ইমন ও হৃদি নেচেছেন। শিগগিরই চ্যানেল আইয়ের পর্দায় প্রচার হবে ‘অতিক্রম’। এখানে আরও অভিনয় করেছেন তাজিন আহমেদ, আরফান আহমেদ, শপথ, মুক্তা প্রমুখ।

সূত্র: বাংলানিউজ

সর্বশেষ - বিনোদন