রবিবার , ২৮ আগস্ট ২০১৬ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

শিবগঞ্জ থানা পুলিশের বিরুদ্ধে ফেনসিডিল ও টাকা আত্মসাতের অভিযোগ

Paris
আগস্ট ২৮, ২০১৬ ৭:০৫ অপরাহ্ণ

ভ্রাম্যমান প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ থানা পুলিশের বিরুদ্ধে ৮শ’ বোতল ফেনসিডিল ও পৌনে দুই লাখ টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে।

 

জানা গেছে, শুক্রবার ভোরে উপজেলার শাহবাজপুর ইউনিয়নের তেররশিয়া শান্তিমোড় এলাকা থেকে ২ হাজার বোতল ফেনসিডিল বহনকারী প্রাইভেট কার যোগে যাওয়ার সময় মোবারকপুর উপরটোলা এলাকায় পৌঁছলে এসআই রাসেলের নেতৃত্বে পুলিশের একটি দল প্রাইভেট কারে তল্লাশী চালিয়ে ২ হাজার বোতল ফেনসিডিল উদ্ধার করে। এ সময় প্রাইভেট কারে রক্ষিত নগদ এক লাখ ৮০ হাজার জব্দ করে। তবে জব্দকৃত টাকা মামলায় উল্লেখ না করে আত্মসাত করে এসআই রাসেল।

 

নির্ভরযোগ্য এক সূত্র জানায়, শুক্রবার ভোরে ১২ বস্তায় ১২শ’ এবং প্রাইভেট কারের সিট কাভারে ৪শ’ ও প্যাকেট ভর্তি ৪শ’ বোতল ফেনসিডিল প্রাইভেট কারে লোড করে। পরে মুসলিমপুর নামক আঞ্চলিক সড়ক যোগে মোবারকপুরে অভিমুখে যাওয়ার পথে উপরটোলা নামক স্থানে পৌঁছলে পুলিশ তাকে থামানোর জন্য সংকেত দেন। এ সময় চালক প্রাইভেট কারটি ফেলে পালিয়ে যায় বলে পুলিশ জানায়। তবে স্থানীয়দের অভিযোগ- চালকের কাছে থেকে মোটা অংকের টাকার বিনিময়ে ঘটনাস্থল থেকেই চাললকে ছেড়ে দেয়।

 
এ ব্যাপারে জানতে চাইলে শিবগঞ্জ থানার এসআই রাসেলের সাথে যোগাযোগ করা হলে তিনি ফেনসিডিল ও টাকা আত্মসাতের অভিযোগটি অস্বীকার করে জানান, সেখানে শুধুমাত্র ১২শ’ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। কোন প্রকার টাকা ছিল বলে দাবি করেন তিনি।

 
এর আগেও চলতি মাসে উপজেলার শ্যামপুর এলাকা থেকে ৪শ’ বোতল ফেনসিডিল উদ্ধার করে পুলিশ। তবে ২শ’ বোতল ফেনসিডিল মামলায় উল্লেখ করে বাকি ২শ’ বোতল ফেনসিডিল আত্মসাত করে পুলিশ।

স/শ

সর্বশেষ - রাজশাহীর খবর