শুক্রবার , ২৩ আগস্ট ২০২৪ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

শিবগঞ্জে সিমেন্ট বোঝাই ট্রাক খাদে, দুই শ্রমিক নিহত

Paris
আগস্ট ২৩, ২০২৪ ২:২৭ অপরাহ্ণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি :
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে সিমেন্ট বোঝাই একটি ট্রাক রাস্তার পাশের খাদে পড়ে গেছে। শুক্রবার সকাল ৯টার দিকে উপজেলার শাহবাজপুর ইউনিয়নের সোনাপুর এলাকায় এই দূর্ঘটনা ঘটে। এ সময় ট্রাকে থাকা দুই শ্রমিক ঘটনাস্থলেই নিহত হয়েছেন বলে স্থানীয়রা জানান। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।

নিহতরা হলেন- শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের পিরোজপুর গ্রামের ইদ্রিস আলীর ছেলে ফানু (৪৫) এবং একই এলাকার হেরাস আলীর ছেলে আব্দুর রাজ্জাক খুদু (৫৬)।

স্থানীয়দের বরাত দিয়ে শিবগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন ম্যানেজার কাদেরি কিবরিয়া জানান, কানসাট বাজার থেকে সিমেন্ট ভর্তি একটি ট্রাক দাইপুখুরিয়া ইউনিয়নের মফিজ মোড়ে সোনাপুর বাজারের একটি দোকানে কিছু সিমেন্ট নামানোর পর আরেকটি দোকানে যাবার সময় ওই এলাকাতে ধ্বসে যাওয়া রাস্তায় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খাদে পড়ে উল্টে যায়। এ সময় ট্রাকের ওপরে থাকা দুই শ্রমিক মারা যান।

এ বিষয়ে শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সোনাপুরে একটি ট্রাক এক্সিডেন্টের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। ময়নাতদন্তের পর তাদের পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

সর্বশেষ - রাজশাহীর খবর