শিবগঞ্জে লায়ন্স ক্লাব অব রাজশাহী ও লিও ক্লাব অব রাজশাহী মেট্রোপলিটন’র ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে লায়ন্স ক্লাব অব রাজশাহী ও লিও ক্লাব অব রাজশাহী মেট্রোপলিটনের সহযোগিতায় ফ্রি মেডিকেল ক্যাম্প ও  বিশ্ব লায়ন দিবস উপলক্ষে সেমিনার অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার(০৮ অক্টোবর) শিবগঞ্জের নিরালা গুচ্ছ গ্রামে এ মেডিকেল ক্যাম্প ও  সেমিনার অনুষ্ঠিত হয়।

এসময়  ৩৫০ জনকে চিকিৎসাসেবা প্রদান করা হয়। তাদের মধ্যে ৪০ জনের রক্তের গ্রুপ নির্ণয়, ৫০ জনের  ডায়াবেটিস ও ১১০ জনের চক্ষু পরীক্ষা এবং ১৫০ জনকে স্বাস্থ্য সেবা ও ঔষধ প্রদান করা হয়। এছাড়া এসময় করোনা প্রতিরোধে সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়।

উক্ত ক্যাম্পেইনে  উপস্থিত ছিলেন- লায়ন্স ক্লাব অব রাজশাহীর সভাপতি ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল এমপি, সদ্য প্রাক্তন সভাপতি লায়ন কাউসার আলি, ১ম সহ-সভাপতি লায়ন ইফতেয়ার মাহমুদ বাবু, ৩য় সহ-সভাপতি লায়ন ডা: এস এম এ মান্নান, সচিব মামুন অর রশিদ, কোষাধ্যক্ষ লায়ন ইফতেখার হোসেন, টেমার লায়ন তাসলিমা ডালিয়া, প্রাক্তন সভাপতি লায়ন মোখলেসুর রহমান শাহ এমজেএফ, লায়ন আবরার হোসেন তুহিন, লায়ন আব্দুল মালেক, লিও ক্লাব অব রাজশাহী মেট্রোপলিটনের সভাপতি লিও সাবরিন নাহার, ১ম সহ-সভাপতি লিও সরোয়ার জাহান স্মরণ, ৩য় সহ-সভাপতি লিও রবিউল আওয়াল, কোষাধ্যক্ষ লিও মো. হারুন অর রশিদ, ডিরেক্টর লিও আব্দুল হামিদ, ডিরেক্টর লিও ডা: আবিদসহ অন্যান্য লিওবৃন্দ।

স/রি