শিবগঞ্জে প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তির প্রতিবাদে আ.লীগের সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক,চাঁপাইনবাবগঞ্জ:

চাঁপাইনবাবগঞ্জে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তির প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন করেছে উপজেলা আওয়ামী লীগ। সোমবার(২০ ডিসেম্বর) দুপুরে শিবগঞ্জ ডাকবাংলো চত্বরে উপজেলা আওয়ামী লীগ আয়োজনে এই সংবাদ সম্মেলন করা হয়।

লিখিত বক্তব্যে উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি হাবিবুর রহমান চৌধুরী মজনু বলেন, গত ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবসে সংবর্ধনা অনুষ্ঠানে শেখ হাসিনার নির্বাচন ব্যবস্থা নিয়ে কটুক্তি করেন মুক্তিযোদ্ধা বজলার রশিদ সনু। এছাড়া বিভিন্ন নির্বাচনে প্রার্থী মনোনয়ন ও নির্বাচন ব্যবস্থা নিয়ে মিথ্যা-বানোয়াট তথ্য দিয়ে অপপ্রচার চালান। জাতির শ্রেষ্ঠ সন্তান হিসেবে একজন মুক্তিযোদ্ধার পক্ষে লজ্জাজনক বলে উল্লেখ করা হয় সংবাদ সম্মেলনে।

এ সময় উপস্থিত ছিলেন-উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ নজমুল কবির মুক্তা, সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম টুটুল খান, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক তোসিকুল ইসলাম ও জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আবদুল গণি জোহাসহ অন্যরা।

তবে প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তির কথা অস্বীকার করেছেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সাবেক কমান্ডার বজলুর রশিদ সনু। তিনি বলেন, সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য চলাকালে তার কাছ থেকে মাইক কেড়ে নেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম টুটুল খান। প্রতিবাদে রোববার মানববন্ধন করে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ও সন্তান কমান্ড।

জেএ/এফ