শিবগঞ্জে পূজা মণ্ডপে বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেল যুবকের: আহত ৫

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কানসাট ইউনিয়নের পুখুরিয়া সার্বজনীন কেন্দ্রীয় মন্দিরে প্রতিমা বির্সজনের প্রস্তুতির সময় পূজা মন্ডপে বিদ্যুৎস্পৃষ্টে রতন হালদার নামে একজন নিহত হয়েছে। এ ঘটনায় পাঁচজন আহত হয়েছে।

নিহত ব্যক্তি হল- কানসাট ইউনিয়নের পুখুরিয়া বিলবাড়ি গ্রামের বধন হালদারের ছেলে রতন হালদার (৪০)। মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে পুখুরিয়া সার্বজনীন কেন্দ্রীয় মন্দিরে এ ঘটনা ঘটে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, পুখুরিয়া পূজা মন্ডপ থেকে প্রতিমা বের করে বির্সজনে নেয়ার সময় মন্ডপের সাজ সজ্জায় ব্যবহৃত বৈদ্যুতিক তার বৃষ্টিতে ছিঁড়ে পড়ে। বিষয়টি কেউ আঁচ করতে না পেরে প্রতিমাটি ট্রলিতে উঠানোর সময় রতন বিদ্যুৎস্পৃষ্টে ঘটনাস্থলেই মারা যায়। এ সময় তাকে বাঁচাতে গিয়ে অজিত হালদার, প্রশাদ, মিঠুনের স্ত্রী মধুমালাসহ ৫ জন আহত হয়। আহতদের মধ্যে অজিত ও মধুমালাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়। তবে অজিতের অবস্থা গুরুতর হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত রতনের লাশ তার বাড়িতে রয়েছে এবং আহতদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

স/অ