শিবগঞ্জে দুস্থদের মাঝে দুই হাজার শীতবস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিবেদক,চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার দাইপুখুরিয়া, চককীর্তি ও রাণীবাড়ি চাঁনপুর এলাকায় অসহায় ও দুস্থ শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শুক্রবার বিকেলে উপজেলা বঙ্গবন্ধু পরিষদের কোষাধ্যক্ষ সৈয়দ নজরুল ইসলামের উদ্যোগে প্রায় দুই হাজার শীতবস্ত্র বিতরণ করা হয়।

চককীর্তি ইউনিয়নের নতুনবাজারে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুন অর রশিদ পাভেলের সভাপতিত্বে  এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশি ও উপজেলা বঙ্গবন্ধু পরিষদের কোষাধ্যক্ষ সৈয়দ নজরুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন দাইপুখুরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু জাফর লালান, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক তোসিকুল ইসলাম টিসু, উপজেলা ছাত্রলীগের সভাপতি রিজভী আলম রানা, সম্পাদক আসিফ আহসান, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আলী রাজসহ অন্যরা।

অপরদিকে বেসরকারি সংস্থা জনতা শিবগঞ্জ প্রাইভেট লিমিটেডের উদ্যোগে জঙ্গী-সন্ত্রাস-মাদকবিরোধী আলোচনা সভা ও
দুস্থদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। শুক্রবার বিকেলে সংস্থার নিজস্ব কার্যালয় চত্বরে দুস্থ শীতার্তদের মাঝে প্রায় ২০০টি কম্বল বিতরণ করা হয়।

অনুষ্ঠানে সংস্থার চেয়ারম্যান এমদাদুল হকের সভাপতিত্বে উপস্থিত ছিলেন দাইপুখুরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু জাফর লালান, জামবাড়িয়া ডিগ্রি কলেজের অধ্যক্ষ সাহাবুদ্দিন, দাইপুখুরিয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ইসরাফ্রিল, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আমিনুল ইসলাম লালু, বিনোদনগর দাখিল মাদ্রাসার সুপার আবদুল মজিদ, সারওয়ার ইসলামসহ অন্যরা।

স/শা