রবিবার , ১৮ ডিসেম্বর ২০১৬ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

শিবগঞ্জে গরুর খাটালে চাঁদা না দেয়ায় মারধোর করে ছিনতাই

Paris
ডিসেম্বর ১৮, ২০১৬ ৬:৫৯ অপরাহ্ণ

ভ্রাম্যমান প্রতিনিধি:

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে চাঁদা না দেয়ায় মারধোর করে ১০ লাখ টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ উঠেছে।

শনিবার বিকেল ৩টায় দিকে দুর্লভপুর ইউনিয়নের রঘুনাথপুর গরুর খাটালে কতিপয় দুর্বৃত্ত জোরপূর্বক চাঁদা দাবী করে। এতে বিট মালিকের প্রতিনিধি চাঁদা না দেয়ায় তারা ধারালো অস্ত্রে সজ্জিত হয়ে অফিসে হামলা চালিয়ে মারধর করে। এ সময় প্রায় সোয়া ১০ লক্ষ টাকা ছিনিয়ে নেয় দূর্বৃত্তরা। এনিয়ে বিট মালিকের প্রতিনিধি বাবু বিশ্বাস শিবগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগে জানা গেছে- শনিবার বিকেল ৩টায় দিকে দুর্লভপুর ইউনিয়নের রঘুনাথপুর বিওপি’র অধীন গরুর খাটালে ভারত থেকে আগত গরুর স্লিপ কাটার সময় বিশ রশিয়া কটাপাড়া গ্রামের বজলুর রহমানের ছেলে তরিকুল ইসলাম ও সোহেল আলী এবং বিশ রশিয়া গাইপাড়া গ্রামের সোহরাব আলীর ছেলে সফি বোল্ডারের নেতৃত্বে ২০-২৫ জনের একটি দল অস্ত্রে সজ্জিত হয়ে তার অফিসে এসে ৫ লক্ষ টাকার চাঁদা দাবী করে। বিট মালিকের প্রতিনিধি বাবুসহ ৪-৫ জন এ চাঁদার টাকা দিতে অস্বীকার করলে তারা এলোপাথাড়িভাবে বাবু, মনির, বকুল, আরিফ, সফিককে মারপিট করে আহত করে। এ সময় ব্যাগে থাকা গরুর ছাড়পত্রের প্রায় ১০ লক্ষ ৩০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। তাদের চিৎকারে আশেপাশের লোকজন ও রঘুনাথপুর বিওপি’র সদস্যরা এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

 
এ ব্যাপারে তরিকুল ইসলাম তার বিরুদ্ধে চাঁদা ও মারপিটের অভিযোগ সম্পূর্ণ মিথ্যা বলে সিল্কসিটি নিউজকে জানান।

 
এদিকে শিবগঞ্জ থানার ওসি (তদন্ত) সারোয়ার রহমান জানান, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। অভিযোগটি খতিয়ে দেখা হচ্ছে।

স/শ

সর্বশেষ - রাজশাহীর খবর