শিবগঞ্জে গত ১ মাসে তিনটি বড় ধরনের চুরি

নিজস্ব প্রতিবেদক,চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার ছত্রাজিতপুর ইউনিয়নের রশিকনগর গ্রামে গত ১ মাসের মধ্যে ৩টি চুরির ঘটনা ঘটেছে। গত ২০ ডিসেম্বর ২০২০ দিবাগত গভীর রাতে ছত্রাজিতপুর ইউনিয়ন কার্যালয়ের ২শ গজ দুরে চাঁপাইনবাবগঞ্জ শিবগঞ্জ সোনামসজিদ মহাসড়কের রশিকনগর গ্রামের সোহবুল রাইস মিলের সামনে থেকে ৩৭ বস্তা চাউলের খুদি ও ২ বস্তা চাউলের আটা চুরি করে নিয়ে গেছে। যার মূল্য প্রায় ৫৫ হাজার টাকা।

সোহবুল রাইস মিলের সি.সি ক্যামেরা থেকে দেখা যায় গত রবিবার দিবাগত গভীর রাতে ১টি পিকআপে ৩ জন অন্য গাড়ি থেকে অন্য পিকআপে আনলোড করছে। মিল মালিক সোহবুল ইসলাম সোমবার সকালে শিবগঞ্জ থানায় ১টি অভিযোগ দায়ের করেছে। এঘটনার মাত্র ১ সপ্তাহ আগে একই গ্রামের মজিবুর রজমানের গোয়ার ঘর থেকে ৪টি গরু চুরি হয়ে যায়। যার মূল্য প্রায় ৪ লাখ টাকা। দ্বিতীয় চুরির ১ সপ্তাহ আগে ঐ গ্রামের জেন্টু আলীর বাড়ি থেকে ৪/৫টি ছাগল চুরি হয়ে যায়। যার মূল্য প্রায় ৫০ হাজার টাকা। ৩টি চুরির ঘটনা চাঁপাইনবাবগঞ্জ শিবগঞ্জ সোনমসজিদ মহাসড়কের পাশে ঘটেছে।

এব্যাপারে শিবগঞ্জ থানার আফিসার ইনর্চাজ ফরিদ হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, ঘটনা গুলি থেকে বুঝা যায় এটি বাহিরের চক্র এ চুরির ঘটনা ঘটাচ্ছে। চাল চুরির ঘটনার বিষয়ে সিসি ক্যামেরার ফুটেজ গ্রহন করা হয়েছে এবং আধুনিক প্রযুক্তি ব্যবহার করে তথ্য উৎঘাটনের জন্য পুলিশ চেষ্টা করছে।

স/রি