শিবগঞ্জে করোনায় আক্রান্ত ব্যক্তি দোকানে কেনাকাটায় ব্যস্ত!

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:


চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে গত রোববার সন্ধ্যায় করোনায় আক্রান্ত রোগীকে বাজারে কেনা-কাটা করতে দেখা গেছে। শিবগঞ্জের স্বর্নকার পট্টির একটি মুদি দোকানে দেখা যায়। করোনা আক্রান্ত ব্যক্তিকে দোকানে দেখে আতঙ্কিত হয়ে পড়েন আশপাশের ব্যবসায়ীসহ স্থানীয়রা।

জানা গেছে, প্রায় ১০ দিন আগে শিবগঞ্জ বাজারের ঔষধ ব্যবসায়ী রাসেল খান করোনায় আক্রান্ত হন। এর পর প্রশাসন তার দোকান এবং বাড়ী লকডাউন করে নিজ বাড়ীতে থাকার পরামর্শ দেন।

এবিষয়ে শিবগঞ্জ উপজেলা নিবার্হী কর্মকর্তা সাকিব আল-রাব্বি বলেন, স্থানীয়দের কাছ হতে বিষয়টি জানতে পেরে রাসেলের বাড়ীতে লোক পাঠিয়ে সতর্ক করা হয়েছে। এর পরেও যদি সরকারি নির্দেশনা অমান্য করে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য প.প কর্মকর্তা সায়রা খান জানান, করোনা ভাইরাস পজেটিভকে রোগীকে লিখিতভাবে ছাড়পত্র না দিলে বাসা হতে বের হতে পারবেন না। কিন্তু এ নিদেশনাকে উপেক্ষা করে উক্ত রাসেল খান শিবগঞ্জ বাজারে বাজর করছে।

এ ব্যাপারে শিবগঞ্জ পৌরসভার প্রশাসনিক কর্মকর্তা বাতেন জানান, রাসেল খান কারো নির্দেশনাকে তোয়াক্কা করছেন না। পৌর কর্তৃপক্ষ শিবগঞ্জ উপজেলা নিবার্হী কর্মকর্তাকে অবহিত করেছেন।

স/আ